ঢাকাFriday , 24 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

তামিমকে ছাড়া নিউজিল্যান্ড সফর

Sahab Uddin
November 24, 2023 12:46 am
Link Copied!

নিউজিল্যান্ডের টেস্ট দল বাংলাদেশে এসেছে দু’দিন হলো বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সিরিজ খেলতে। দ্বিপক্ষীয় এ সিরিজ শেষ করে কিউইরা দেশে ফেরার বিমান ধরবে ১০ ডিসেম্বর।

মজার ব্যাপার হলো, কেন উইলিয়ামসনদের আগেই নিউজিল্যান্ডের পথে থাকবে বাংলাদেশের ক্রিকেটারদের একাংশ। তিন ম্যাচ ওয়ানডে এবং তিন ম্যাচ টি২০ সিরিজ খেলতে ভাগে ভাগে নিউজিল্যান্ড যেতে হচ্ছে ক্রিকেটারদের। ৯ ডিসেম্বর রওনা হবে প্রথম গ্রুপ।

এজন্য টেস্ট সিরিজ শুরুর আগেই ওয়ানডে আর টি২০ দল চূড়ান্ত করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের অনুমোদনের জন্য পাঠানো হয়েছে। টেস্টের মতো সীমিত ওভারের ক্রিকেটেও থাকছেন না তামিম ইকবাল। দল নির্বাচনের আগে তামিমের মতামত নেওয়া হয়েছে বলে জানান একজন নির্বাচক। আঙুলের চোট দেখাতে গতকাল বিসিবিতে গেলেও সাকিব আল হাসানও থাকছেন না নিউজিল্যান্ড সফরে।

চোটের কারণে তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদকেও বিবেচনা করা হয়নি। তবে টেস্ট সিরিজ থেকে ছুটি নেওয়া লিটন কুমার দাস খেলবেন নিউজিল্যান্ডে। সীমিত ওভারের এই দল চূড়ান্ত করতেই গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নির্বাচক প্যানেলের সঙ্গে বসেছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।