ঢাকাMonday , 15 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

তামিমই ফরচুন বরিশালের অধিনায়ক

Sahab Uddin
January 15, 2024 9:54 pm
Link Copied!

আগেই জানা তিন সিনিয়র ও অভিজ্ঞ তারকা তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদ এবার ফরচুন বরিশালের হয়ে খেলবেন বিপিএলে। এ তিন তারকার মধ্যে অধিনায়ক হবেন কে?
তা নিয়ে বরিশাল ভক্ত ও সমর্থকদের কৌতুহলের কমতি নেই। বরিশাল ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখনো। তবে কোচ মিজানুর রহমান বাবুল জানিয়ে দিলেন, ‘আমাদের ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।’ এটুকু বলার পর বাবুল যোগ করেন, তবে মালিক পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখনো।

এদিকে আগামী ২০ জানুয়ারি রংপুর রাইডার্সের সাথে এবারের বিপিএলে প্রথম ম্যাচ ফরচুন বরিশালের। সে ম্যাচের আগে দলে ৩-৪ জন বিদেশি যুক্ত হলেও টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, প্রথম দিন সে অর্থে তারকা গোছের কাউকে পাবে না বরিশাল।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও বর্ষিয়ান ক্রিকেটার শোয়েব মালিক এবং আফগান ওপেনার ইব্রাহিদ জাদরানের সার্ভিস আশা করছেন প্রশিক্ষক মিজানুর রহমান বাবুল।

আজ সোমবার রাতে আলাপে বরিশাল কোচ বাবুল জানান, ‘রংপুর রাইডার্সের সাথে আমাদের প্রথম ম্যাচের আগে পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক আর আফগান ইব্রাহিম জাদরানকে পাব। তারা দু’জন খেলবেন আশা করি।’

বলে রাখা ভাল, এ দু’জেনের বাইরে পাকিস্তানের দুই ক্রিকেটার ফাখর জামান ও আব্বাস আফ্রিদি, আয়ারল্যান্ডের পল স্টার্লিং এবং শ্রীলঙ্কার দিনেশ চান্দিমাল ও ওয়ালালেগেও আছেন বরিশালের লাইন আপে।

পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরও ছিলেন। তবে তিনি শেষ মুহুর্তে তিনি বিপিএল বাদ দিয়ে আরব আমিরাতের আইএলটি টুর্নামেন্ট খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তাই তাকে আর পাবে না বরিশাল।

শোয়েব মালিক ও ইব্রাহিম জাদরান ১৮ থেকে ১৯ জানুয়ারির মধ্যে ঢাকা আসবেন বলে জানিয়েছেন বরিশাল কোচ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।