ঢাকাWednesday , 22 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ঢাকায় নিউজিল্যান্ড ক্রিকেট দল

Sahab Uddin
November 22, 2023 1:37 pm
Link Copied!

বিশ্বকাপ শেষ হতে না হতেই দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে কিউইরা।
ঢাকায় পৌঁছেছে নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। ছবি: সংগৃহীত

আগামী ২৮ নভেম্বর প্রথম টেস্ট ও ৬ ডিসেম্বরে দ্বিতীয় টেস্টে কিউইদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। ব্ল্যাক ক্যাপদের বিপক্ষে সিরিজ সামনে রেখে সকালে সিলেটের উদ্দেশে রওনা হবে টাইগাররা। সিরিজের আগে আগামী ২৩ নভেম্বর দুদিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিলো দুদলের।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের অনুরোধে বাতিল করা হয় প্রস্তুতি ম্যাচের সিদ্ধান্ত। টাইগারদের টেস্টের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের অবর্তমানে সিরিজে অধিনায়কত্ব করবেন নাজমুল হোসেন শান্ত। কিউইদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশের স্কোয়াড

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, শাহাদাত হোসেন দিপু ও হাসান মোরাদ।

নিউজিল্যান্ডের স্কোয়াড

টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, নিল ওয়াগনার, কেইন উইলিয়ামসন ও উইল ইয়াং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।