ঢাকাSaturday , 8 April 2023
  1. অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. এশিয়া কাপ
  7. এশিয়ান গেমস
  8. এসএ গেমস
  9. কমন ওয়েলথ গেমস
  10. কাবাডি
  11. কুস্তি
  12. ক্রিকেট
  13. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  14. টেনিস
  15. টেবিল টেনিস

ডিপিএলে ব্রাদার্সের তৃতীয় জয়

parag arman
April 8, 2023 10:11 pm
Link Copied!

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) তৃতীয় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। আজ শনিবার নিজেদের অষ্টম ম্যাচে ব্রাদার্স ৬ উইকেটে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে। ৮ ম্যাচে ৩ জয় ও ৫ হারে ৬ পয়েন্ট এখন ব্রাদার্সের। সমান ম্যাচে ২ জয় ও ৬ হারে ৪ পয়েন্ট আছে শাইনপুকুরের।

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করতে নামে ব্রাদার্স। ১২ রানের মধ্যে দুই ওপেনারকে হারালেও তৃতীয় উইকেটে অমিত হাসান ও ভারতের শুভম শর্মার ৭৪ রানের জুটিতে লড়াইয়ে ফেরে শাইনপুুকুর। অমিত ৪২ রানে ফিরলেও হাফ-সেঞ্চুরি তুলে ৭৪ রানে থামেন শুভম।

পরের দিকে মিডল অর্ডার ব্যাটাররা বড় ইনিংস খেলতে না পারলেও শেষ দিকে সাজেদুল হকের ৪১ ও মেহেদি হাসান রানার ২০ বলে অপরাজিত ৩২ রানের সুবাদে সম্মানজন ৫০ ওভারে ৮ উইকেটে ২২৮ রান করে শাইনপুকুর। ব্রাদার্সের মেহেদি হাসান, পাকিস্তানী সাদ নাসিম ও আরাফাত সানি জুনিয়র ২টি করে উইকেট নেন।

জবাবে চতুর্থ ওভারে দলীয় ৩১ রানে প্রথম উইকেট হারায় ব্রাদার্স। দ্বিতীয় উইকেটে ৭৫ রানের জুটি গড়ে দলকে খেলায় রাখেন ওপেনার তানজিদ হাসান ও সাব্বির হোসেন। তানজিদ ৪৫ ও সাব্বির ৩৮ রানে থামেন।

এরপর পঞ্চম উইকেটে ১২২ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে ব্রাদার্সের জয় নিশ্চিত করেন আরাফাত ও নাসিম। ৫টি চার ও ৩টি ছক্কায় ৪৮ বলে অপরাজিত ৫৫ রান করেন আরাফাত। ৬০ বলে অনবদ্য ৬২ রানের সাজানো ইনিংসে ৭টি চার ও ১টি ছক্কা মারেন নাসিম। শাইনপুকুরের নাবিল সামাদ ও হাসান মুরাদ ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন আরাফাত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।