ঢাকাSunday , 10 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টিম হোটেলে তদন্ত কমিটির মুখোমুখি হাথুরুসিংহে

Sahab Uddin
December 10, 2023 9:03 pm
Link Copied!

এক অংশ চলে গেছে। আগামীকাল সোমবার রাতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশের ওয়ানডে বহরের বাকি অংশ। যারা টেস্ট দলে ছিলেন, তাদের প্রায় সবাই সোমবার রাতে ফ্লাইটে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বেন।

তার আগে আজ ক্রিকেটাররা ছুটির আমেজেই কাটিয়েছেন। তবে চন্ডিকা হাথুরুসিংহে অন্যরকম কাজে ব্যস্ত। আজ পড়ন্ত বিকেলে টিম হোটেল সোনারগাঁও হোটেলে বিসিবির তদন্ত কমিটির সঙ্গে একান্তে বসেছেন টাইগার হেড কোচ। চেয়ারম্যান এনায়েত হোসেন সিরাজ আর দুই সদস্য মাহবুব আনাম ও আকরাম খান তদন্ত কমিটির ব্যাপারে সর্বোচ্চ নীরবতা পালন করছেন।

তারপরও বিশ্বকাপ ভরাডুবির কারণে গড়া তদন্ত কমিটির কার্যক্রম ঠিকই চলে আসছে মিডিয়ায়। এই যেমন এখন তদন্ত কমিটির সদস্যরা কোথায় কী করছেন, তাও জানা হয়ে গেছে।

জানা গেছে, নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে আর টেস্ট সিরিজ শেষে হাথুরু অস্ট্রেলিয়ায় চলে যাবেন। কাজেই তাকে পেতে দেরি হবে। সে কারণেই বিশ্বকাপে টিম বাংলাদেশের ব্যর্থতার সম্ভাব্য কারণ জানতে আজ রোববার বিকেলটাকেই শ্রেয় মনে করেছে তদন্ত কমিটি। এর আগে দুই নির্বাচক ও বিশ্বকাপে জাতীয় দলের সঙ্গে ভারত থাকা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশারের সঙ্গে কথা বলেছে তদন্ত কমিটি।

এছাড়া জাতীয় দলের দুই সদস্য মোস্তাফিজুর রহমান আর লিটন দাসও এরই মধ্যে বিশ্বকাপ ব্যর্থতার কারণ খুঁজে বের করার জন্য গঠিত তদন্ত কমিটির মুখোমুখি হয়েছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।