ঢাকাTuesday , 26 September 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

টিম ম্যানেজারের পদ থেকে বাদ নাফীস ইকবাল

Sahab Uddin
September 26, 2023 7:05 pm
Link Copied!

বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার ছিলেন সাবেক ক্রিকেটার নাফীস ইকবাল। তাকে মঙ্গলবার ওই পদ থেকে সরিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওয়ানডে দলের অধিনায়ক সাকিব আল হাসানের চাপে ম্যানেজারের পদ থেকে নাফীসকে সরিয়ে দিতে বাধ্য হয়েছে বোর্ড। ম্যানেজারের পদে থাকছেন না জানার পরে নাফীস বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় ও শেষ ওয়ানডে চলাকালীন দল ছেড়ে চলে গেছেন। বিসিবি সূত্রে বিষয়টি জানা গেছে।

গত বছরের টি-২০ বিশ্বকাপের পর বাংলাদেশ দলের ম্যানেজারের পদ ছেড়ে দেন সাব্বির খান। তার জায়গায় ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজে ভারপ্রাপ্ত লজিস্টিক ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয় নাফীসকে।

এরপর থেকে টানা দায়িত্ব পালন করে গেছেন তিনি। গত বছরই অবশ্য তার পদ থেকে সরিয়ে দেওয়ার গুঞ্জন উঠেছিল। তার বিরুদ্ধে ক্রিকেটারদের সঙ্গে ভালো ব্যবহার না করার অভিযোগ ছিল। গত বছর জিম্বাবুয়ে সফর থেকে ফিরে ভালো ব্যবহার না পাওয়ার অভিযোগ করেছিলেন ক্রিকেটারদের একাংশ।

নাফীস ইকবাল বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ওপেনার তামিম ইকবালের বড় ভাই। ৩৭ বছর বয়সী সাবেক এই ওপেনার জাতীয় দলের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।