ঢাকাFriday , 16 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

টিম বাসে মদ্যপানে বরখাস্ত নারী ক্রিকেট কোচ

parag arman
February 16, 2024 9:48 pm
Link Copied!

তার বিরুদ্ধে একাধিক অভিযোগ আগেও ছিল। সতর্ক করা হয়েছিল। কিন্তু নিজেকে সংশোধন করেননি কোচ। দলের বাসে বসে মদ্যপান করায় বরখাস্ত করা হয়েছে হায়দরাবাদ নারী ক্রিকেট দলের কোচ বিদ্যুৎ জয়সীমাকে।

হায়দরাবাদের ক্রিকেট মহলে হোয়াটস অ্যাপে ভাইরাল হয়েছে দলের বাসে বসে জয়সীমার মদ্যপানের ভিডিও। স্থানীয় টেলিভিশন চ্যানেলেও সম্প্রচার হয়েছে সেটি। বিষয়টি জানার পরই জয়সীমাকে রাজ্য নারী দলের কোচের পদ থেকে সরিয়ে দেয় হায়দরাবাদ ক্রিকেট সংস্থার কর্তারা। একই সঙ্গে তাঁকে অনির্দিষ্ট কালের জন্য সাসপেন্ডও করা হয়।

হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জগন মোহন রাওয়ের সই করা একটি চিঠি দেওয়া হয়েছে নারী দলের সদ্য সাবেক কোচকে। তাতে লেখা, ‘‘বিষয়টি অত্যন্ত গুরুতর। আমরা তদন্তের নির্দেশ দিয়েছি। তদন্তের রিপোর্ট দেখার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেব। যতদিন না তদন্ত শেষ হচ্ছে ততদিন আপনি (জয়সীমা) ক্রিকেট সংক্রান্ত কোনও কিছুর সঙ্গে যুক্ত থাকতে পারবেন না। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গেও যুক্ত থাকতে পারবেন না।’’

সংস্থার এক কর্তা বলেন, ‘‘জয়সীমার বিরুদ্ধে আগেও নানা অভিযোগ আছে। তাঁর মদ্যপান নিয়ে নারী ক্রিকেটারদের অনেকে আপত্তি জানিয়েছেন। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে জয়সীমাকে সরিয়ে দেয়া হয়েছে। চলছে তদন্ত। একজন সাবেক নারী ক্রিকেটারকেই আপাতত কোচের দায়িত্ব দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।