ঢাকাTuesday , 23 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টানা দুই হারের পর যা বললেন মাশরাফি

Sahab Uddin
January 23, 2024 6:35 pm
Link Copied!

বিপিএলের গেল আসরে প্রথমবারের মতো ফাইনালে খেলেছিল সিলেট স্ট্রাইকার্স। শেষ পর্যন্ত শিরোপা জিততে না পারলেও মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে ফ্র্যাঞ্চাইজিটির এমন সাফল্য মুগ্ধ করেছিল সিলেট সমর্থকদের। এবারও পুরোপুরি ফিট না থেকে মাশরাফিতেই আস্থা রেখেছে সিলেট কর্তৃপক্ষ।

নবম আসরে দুর্দান্ত ছন্দে থাকা সিলেট এবার এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে ফেললেও জয়ের দেখা পায়নি। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে হারের পর আজ রংপুর রাইডার্সের কাছেও হেরে গেছে মাশরাফি বাহিনী। ঢাকার প্রথম পর্বের শেষ দিনের প্রথম ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের তলানিতে আছে সিলেট।

এদিকে, রংপুরের বিপক্ষে ৪ উইকেটে হারের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কথা বলেছেন সিলেট অধিনায়ক। মাশরাফি বলেন, এ ধরণের উইকেটে ১৫০-৬০ রান আদর্শ। হেমন্থের দারুণ বোলিংয়ের পরও আমাদের ২০-৩০ রান কম হয়ে গেছে। প্রথম ম্যাচে ফিল্ডিং আপ টু দ্য মার্ক ছিল না। কিন্তু আজ খুব ভালো হয়েছে যদিও ব্যাটিংটা হয়নি। আপনাকে সব বিভাগেই পারফর্ম করতে হবে অন্যথায় কঠিন।

পরবর্তী ম্যাচগুলোতে ঘুরে দাঁড়ানোর আশা মাশরাফির। তিনি বলেন, মাত্র দুটি ম্যাচ কিন্তু আমরা মোমেন্টাম খুঁজছি। আজ (মঙ্গলবার) মিরপুর শের-ই-বাংলায় টস হেরে আগে ব্যাট করতে নেমে সিলেট নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে বড় পুঁজি গড়তে ব্যর্থ হয়। স্কোরবোর্ডে মাত্র ৩৯ রান যোগ করতেই ৫ উইকেট হারিয়ে ফেলে তারা। শেষ পর্যন্ত বেন কাটিং ও বেনি হাওয়েলের ব্যাটে ৮ উইকেটে ১২০ রানের স্বল্প পুঁজি পায় সিলেট।

হাতের নাগালে থাকা টার্গেট তাড়ায় রংপুরের টপ অর্ডাররাও খাবি খেয়েছে। তারাও সমান ৩৯ রানে হারিয়ে বসেছিল ৬ উইকেট। যদিও সেখান থেকে পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজমের ফিফটি ও হজরতউল্লাহ ওমরজাইয়ের ব্যাটে রংপুর ৪ উইকেটের জয় পেয়েছে। সিলেটের হয়ে ২০ রান খরচায় সর্বোচ্চ তিন উইকেট পেয়েছেন লঙ্কান স্পিনার দুশান হেমন্থ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।