ঢাকাSunday , 21 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টানা দুই জয়ে তিনে আবাহনী

Sahab Uddin
January 21, 2024 12:17 am
Link Copied!

প্রথম দুই ম্যাচে পাঁচ পয়েন্ট হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের শুরুতেই পিছিয়ে পড়েছিল আবাহনী। খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়ানোর জন্য আবাহনীর সামনে প্রতিটি ম্যাচই জেতা হয়ে ওঠে গুরুত্বপূর্ণ।

ছয়বারের চ্যাম্পিয়নরা সে কাজটি করে যাচ্ছে ভালোভাবেই। তৃতীয় রাউন্ডে শেখ জামালকে হারানোর পর আবাহনী শনিবার চতুর্থ রাউন্ডে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রকে।

পরপর দুই ম্যাচে সাবেক দুই চ্যাম্পিয়নকে হারানো আবাহনীর জন্য বড় দুটি বাধা অতিক্রমই। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে আবাহনীকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। শেষ পর্যন্ত ৩-১ গোলে জিতে ৭ পয়েন্ট নিয়ে আবাহনী উঠে এসেছে টেবিলের তৃতীয় স্থানে।

আবাহনীর তিন বিদেশি ব্রাজিলের জোনাথন ফার্নান্দেজ, ওয়াসিংটন ও সেন্ট ভিনসেন্টের স্টুয়ার্ট-ফরোয়ার্ডের এই ত্রয়ীর আক্রমণে শুরু থেকেই বেসামাল হয়ে ওঠে শেখ রাসেল। জোনাথন ও স্টুয়ার্টের গোলে আবাহনী প্রথমার্ধেই এগিয়ে যায় ২-০ ব্যবধানে। ৭৩ মিনিটে সুমন রেজার লিগের প্রথম গোলে ম্যাচে ফেরার আশা জেগেছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের।

তবে শেষ রক্ষা হয়নি ২০১২ সালের চ্যাম্পিয়নদের। ৮৫ মিনিটে স্টুয়ার্ট নিজেদের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করলে ম্যাচ থেকে ছিটকে যায় ব্লুজরা। শেষ বাঁশির পর চওড়া হাসি আর্জেন্টিনাইন কোচ ক্রুসিয়ানির মুখে। পয়েন্ট টেবিলে তারা এখন কিংস ও মোহামেডানের পরই।
শেখ জামালকে ২-১ গোলে হারিয়ে লিগ শুরু করা শেখ রাসেল টানা তিন ম্যাচ জয়হীন। মোহামেডানের বিপক্ষে ড্রয়ের পর পুলিশ ও আবাহনীর কাছে হারে ব্লুজরা ৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।