ঢাকাFriday , 19 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টানা চার ম্যাচ জিতলো বসুন্ধরা কিংস

Sahab Uddin
January 19, 2024 6:10 pm
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা চার ম্যাচ জিতলো বসুন্ধরা কিংস। চার জয়েই বড় অবদান ক্লাবটির ব্রাজিলিয়ান ডরিয়েলটন গোমেজের। চার ম্যাচে দলের ১৫ গোলের ৭টিই এই ব্রাজিলিয়ানের। শুক্রবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ঘরের মাঠ গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে কিংস জিতেছে ৩-০ ব্যবধানে। জোড়া গোল করেছেন ডরিয়েলটন। অন্য গোলটি রবসন রবিনহোর। কিংসের জয়ের গল্প লিখেই যাচ্ছেন ডরিয়েলটন।

৭৮ মিনিট পর্যন্ত বসুন্ধরা কিংসকে আটকে রেখেছিল শেখ জামাল। তবে কিংস যেভাবে একের পর এক আক্রমণ করছিল জামালের রক্ষণে, তাতে তাদের গোল পাওয়া ছিল সময়ের ব্যাপার। ৭৯ মিনিটে ডান দিক থেকে রাকিবের ক্রসে নিঁখুত হেডে দলকে লিড এনে দেন ডরিয়েলটন।

শেষ দুই গোল হয় ইনজুরি সময়ে। মিগুেয়েলের বাড়ানো বলে নিজের দ্বিতীয় গোল করেন ডরিয়েলটন। ইনজুরি সময়ের সপ্তম মিনিটে ফ্রিকিক থেকে গোল করে জয়ের ব্যবধান ৩-০ করেন অধিনায়ক রবসন রবিনহো।

টানা চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করলো চারবারের চ্যাম্পিয়ন কিংস। চার ম্যাচে তৃতীয় হারে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে শেখ জামাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।