ঢাকাFriday , 20 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

জাদেজার পুরস্কার ‘চুরি’ করে দুঃখিত কোহলি

Sahab Uddin
October 20, 2023 12:56 am
Link Copied!

বল হাতে রবীন্দ্র জাদেজা দারুণ করেছেন। নাজমুল শান্ত ও লিটন দাসের উইকেট নিয়েছেন তিনি। ১০ ওভারে দিয়েছেন মাত্র ৩৮ রান। সঙ্গে মুশফিকুর রহিমের দুর্দান্ত ক্যাচ ধরেছেন এই বাঁহাতি স্পিন অলরাউন্ডার। ম্যাচ সেরার পুরস্কার তাই জাদেজার হাতে যেতে পারতো।

কিন্তু বিরাট কোহলি ৯৭ বলে হার না মানা ১০৩ রানের ইনিংস খেলে ওই ম্যাচ সেরার পুরস্কার দখল করে নিয়েছেন। ম্যাচ শেষে বিরাট জানিয়েছেন, জাদেজার ম্যাচ সেরার পুরস্কার ছিনিয়ে নেওয়ায় তিনি দুঃখিত।

বিরাট বলেছেন, ‘জাদেজার পুরস্কার ছিনিয়ে নেওয়ায় দুঃখিত। আমি দলে বড় অবদান রাখতে চাচ্ছিলাম। বিশ্বকাপে ফিফটি পেলেও সেগুলো সেঞ্চুরিতে নিতে পারছিলাম না। আমি এই ম্যাচটা শেষ করে আসতে চেয়েছিলাম।’

বিরাট জানিয়েছেন, ক্রিজে এসেই তিনি পরপর ফ্রি হিট পেয়েছেন। সেখান থেকে চার-ছক্কা পেয়েছেন। যেটা মোমেন্টাম তৈরি করে দিয়েছিল। এছাড়া উইকেট ব্যাটিং সহায়ক হওয়ায় তিনি সুবিধা নিয়ে সেরাটা দিতে মুখিয়ে ছিলেন, ‘উইকেট বেশ ভালো ছিল, যা আমাকে খেলাটা খেলতে সহায়তা করেছে।’

লিটন জানিয়েছেন, ড্রেসিংরুমের অবস্থা বেশ ভালো। বিশ্বকাপ বেশ লম্বা টুর্নামেন্ট, যে কারণে ড্রেসিংরুমে আনন্দ থাকা, জয়ের ধারায় থাকা এগুলো গুরুত্বপূর্ণ। তারা ওই ধারায় থাকতে পারায় খুশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।