ঢাকাSaturday , 15 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জয়যাত্রা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংস

parag arman
April 15, 2023 11:03 pm
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয়যাত্রা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংস।  ঘরের মাঠে অপ্রতিরোধ্য কিংসরা ফর্টিস এফসিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে। তাতে এক ম্যাচ পরেই জয়ে ফিরল চ্যাম্পিয়নরা। দুইটি করে গোল করেছেন কিংসের দুই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রোবিনহো ও দরিয়েলতন গোমেজ। এই জয়ে ১২ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টানা চতুর্থ লিগ শিরোপা জেতার পথে আরও এগিয়ে গেল বসুন্ধরা কিংস। ১২ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে ফর্টিস।

কিংস অ্যারেনায় খেলার শুরু থেকেই ফর্টিসকে চাপে ফেলে বসুন্ধরা কিংস। একাধিক সুযোগ তৈরি করেন রবসন রোবিনহো-দরিয়েলতনরা, কিন্তু গোলরক্ষক মিতুল মারমার বাঁধা টপকাতে পারছিল না। অবশেষে ৩৩ মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। বক্সের সামনে থেকে রোবিনহোর নিচু করে নেওয়া ফ্রিকিক জড়িয়ে যায় জালে। কিছুই করার ছিল না গোলরক্ষক মিতুল মারমার। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান দ্বিগুণ করে কিংস। স্পট কিক থেকে জোড়া গোল পূরণ করেন রবসন রোবিনহো। বল ক্লিয়ার করতে গিয়ে বক্সের ভেতর এই ব্রাজিলিয়ানকে ফেলে দেন মিতুল মারমা। তাতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। লিগে রোবিনহোর এটা সপ্তম গোল।

৫৯ মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলে কিংস। স্কোরশিটে নাম তোলেন আরেক ব্রাজিলিয়ান দরিয়েলতন গোমেজ। ফ্রিকিক সরাসরি পোস্টে না মেরে মিগেল বাড়িয়ে দেন বক্সের অন্য প্রান্তে থাকা দরিয়েলতনকে। ফর্টিসের এক ডিফেন্ডারকে কাটিয়ে ডান পায়ের শটে দূরের পোস্টে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৭০ মিনিটে চতুর্থ গোল পেয়ে যায় কিংস। রোবিনহোর আড়াআড়ি ক্রসে জাল খুঁজে নেন দরিয়েলতন গোমেজ। ১১ গোল নিয়ে এখন সর্বোচ্চ গোলদাতা তিনি। ৭৩ মিনিটে গোলরক্ষক পরিবর্তন করে বসুন্ধরা কিংস। নিয়মিত খেলা আনিসুর রহমানের পরিবর্তে মাঠে নামেন সাইফুল ইসলাম। দ্বিতীয়ার্ধের যোগ তৃতীয় মিনিটে ফর্টিসের ব্যবধান কমান গাম্বিয়ান ফরোয়ার্ড জায়রা গফ।

এদিকে কুমিল্লায়, বাংলাদেশ পুলিশ এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ১০ মিনিটে জোয়ান আরাঙ্গোর গোলে এগিয়ে যায় যায় পুলিশ। ৫৬ মিনিটে সাদা-কালোদের সমতায় ফেরান শাহরিয়ার ইমন। ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে পুলিশ। এক পয়েন্ট কম নিয় পরের অবস্থানে আছে মোহামেডান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।