ঢাকাTuesday , 27 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

চিফ কো অর্ডিনেটর অফ প্রোগ্রাম হলেন নান্নু

Sahab Uddin
February 27, 2024 9:42 pm
Link Copied!

আগেই জানা সাবেক প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর নির্বাচক হাবিবুল বাশার সুমন নির্বাচক প্যানেল থেকে সরিয়ে দেয়ার পর বোর্ডের অন্য কোনো উচ্চ পদে নিয়োগ দেয়া হবে।

সে অনুযায়ী, এরই মধ্যে হাবিবুল বাশারকে নারী ক্রিকেটের দায়িত্ব দেয়া হয়েছে। তার পর বিসিবিতে স্থায়ী পদে যুক্ত হলেন মিনহাজুল আবেদিন নান্নুও। জাতীয় দলের সাবেক প্রধান নির্বাচকের নতুন পদের নাম চিফ কো অর্ডিনেটর অব প্রোগ্রাম।

এই পদের প্রধান হিসেবে আগে থেকে কাজ করছেন অস্ট্রেলিয়ান ডেভিড মুর। তার সঙ্গী হিসেবে কাজ করবেন এখন থেকে নান্নু। ধারণা করা হচ্ছে, আগামী ১ মার্চ থেকেই শুরু হবে বিসিবিতে নান্নুর নতুন পথ যাত্রা।

বলে রাখা ভাল, তার সহযোদ্ধা সাবেক নির্বাচক হাবিবুল বাশার সুমন এরই মধ্যে দেশের নারী ক্রিকেটে উচ্চ পদে আসীন হয়েছে। উইমেন ক্রিকেট উইংয়ের প্রধান হিসেবে এরই মধ্যে নিযুক্ত করা হয়েছে তাকে।

প্রসঙ্গতঃ নান্নুকে দেশের প্রথম শ্রেণির ক্রিকেট উন্নয়নে সম্পৃক্ত করতে চেয়েছিল বিসিবি। জাতীয় লিগ ও বিসিএলের মান উন্নয়নে একটি পদ তৈরি করে তাতে নান্নুকে সেই পদে বসানোর চিন্তা ছিল বোর্ডের।
পরে দুই পক্ষের আলোচনার ভিত্তিতে তাকে ডেভিড মুরের সহযোদ্ধা হিসেবে চিফ কো অর্ডিনেটর অফ প্রোগ্রাম পদে নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বোর্ড আনুষ্ঠানিকভাবে তা প্রকাশ করেনি এখনো। তবে খুব শিগগিরই বিসিবি থেকে সংবাদ বিজ্ঞপ্তি আকারে সে ঘোষণা দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।