ঢাকাFriday , 2 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ক্রিকেটের সাকিব খেললেন ফুটবল

Sahab Uddin
February 2, 2024 4:42 pm
Link Copied!

আজ ঢাকা তো কাল সিলেট, কাল সিলেট তো পরশু মাগুরায়। আজ ক্রিকেট মাঠে তো কাল রাজনীতির। এভাবেই ব্যস্ত সময় কাটছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। মাগুরায় ফুটবল খেলার পর এবার সিলেটের মাটিতে তিনি ফুটবলে মেতেছেন। তবে সেটা ছিল দলীয় অনুশীলনের অংশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আউটারে অনুশীলনে নামে রংপুর রাইডার্স। এ সময় অনুশীলনের অংশ হিসেবে ফুটবল ম্যাচ খেলেন সাকিবরা। প্রায় আধা ঘণ্টার ফুটবল ম্যাচ শেষে নেটে বল হাতে অনুশীলন শুরু করেন রংপুরের অলরাউন্ডার।

বিপিএলের সিলেট পর্ব চলাকালীন দুই দিনের বিরতিতে ঢাকা হয়ে মাগুরায় গিয়েছিলেন সাকিব। বুধবার (৩১ জানুয়ারি) মাগুরায় গিয়ে সারাদিন বাসায় বিশ্রাম নেন। বিকাল সাড়ে ৪টায় শহরের বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ফুটবল খেলায় অংশ নেন। সেখানে তিনি স্থানীয় ফুটবলারদের সঙ্গে খেলেন।

একদিন পর বিপিএলে অংশ নেয়ার জন্য আবারও সিলেটে ফিরেছেন সাকিব। শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট পর্বের শেষ ম্যাচে স্বাগতিক সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে মাঠে নামবে সাকিবদের রংপুর।

বিপিএলের দশম আসরে পাঁচটি ম্যাচ খেলে ৩ জয় ও ২ হারে ৬ পয়েন্ট নিয়ে রংপুর রাইডার্স রয়েছে টেবিলের তিন নম্বরে। অন্যদিকে পরপর পাঁচ ম্যাচ হেরে টেবিলের তলানিতে রয়েছে সিলেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।