ঢাকাSunday , 21 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

কেন একটা জিনিস নিয়ে বারবার খোঁচান?

Sahab Uddin
January 21, 2024 12:06 am
Link Copied!

খালি চোখে এটা ছিল তারকায় ঠাসা রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল ম্যাচ; কিন্তু অনেকেই এটকে সাকিব ও তামিমের লড়াই বলে অভিহিত করেছেন। এক সময়ের ভালো ও কাছের বন্ধু সাকিব ও তামিমের সে হৃদ্যতা আর নেই। বেশ কিছু দিন ধরে কথাও বলেন না দুজন।

এর মধ্যে ওয়ানডে বিশ্বকাপে তামিম ইকবালের দলে থাকা নিয়ে সাকিবের তীর্যক কথা-বার্তা উষ্ণতা ছড়িয়েছে আরও বেশি। দুই বন্ধুর মতপার্থক্য রীতিমত দ্বন্দ্বে পরিণত হয়েছে। দূরত্বও বেড়েছে অনেক। তাই দর্শক ও ভক্ত-সমর্থকদের এ ম্যাচ নিয়ে আগ্রহ ছিল অনেক বেশি। কিন্তু সাকিব আর তামিমের লড়াইটি ছিল আসলে দুজনের মাঠে ফেরার লড়াই।

বিশ্বকাপের পর আজ শনিবারের ম্যাচ দিয়েই মাঠে ফিরলেন সাকিব আল হাসান। আর বিশ্বকাপের আগে সেই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটিই ছিল তামিম ইকবালের শেষ ম্যাচ। কাজেই আজ ছিল সাকিব ও তামিমের মাঠে ফেরার ম্যাচ।

খেলা শেষে দুই দলের ক্রিকেটার, কোচ ও সাপোর্টিং স্টাফদের হাত মেলানোর রীতি। তামিম এবং সাকিব কী হাত মিলিয়েছেন?
টিভির পর্দায় পরিষ্কার দেখা গেছে, এক সময়ের খুব ভাল বন্ধু তামিম ও সাকিব আজ শনিবার শেরে বাংলায় খেলা শেষে ঠিকই হাত মিলিয়েছেন।

কিন্তু মাঠে কি তাদের কোনো কথা হয়েছে? খেলা শেষে সংবাদ সম্মেলনে প্রশ্ন উঠতেই তামিমের জবাব, ‘না, না কোনো কথা হয়নি।’

এক সিনিয়র সাংবাদিক তারপরও প্রশ্ন করলেন, ‘অনেকের আগ্রহ ছিল, আপনারা কি করেন, কথা বলেন কিনা, তা দেখতে মুখিয়ে ছিলেন অনেকেই।’
তামিমের বিরক্তিমাখা জবাব, ‘আমি মনে করি এটা অপ্রয়োজনীয় প্রশ্ন। আপনারা সবাই সবকিছু জানেন, কেন একটা জিনিস নিয়ে বারবার খোঁচান? ওরে (সাকিবকে) জিজ্ঞেস করুন, যদি কিছু জিজ্ঞেস করতে চান।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।