ঢাকাSunday , 17 March 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

ওপেনিংয়ে সুযোগ পেয়ে ইমনের আরেক সেঞ্চুরি

Sahab Uddin
March 17, 2024 2:47 pm
Link Copied!

তামিম ইকবাল সেদিন জ্যামের কারণে পৌঁছাতে পারেননি বিকেএসপির চার নম্বর মাঠে। বাধ্য হয়েই প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অভিজ্ঞ কোচ মোহাম্মদ সালাউদ্দিন ওপেনিং করতে পাঠালেন পারভেজ হোসেন ইমনকে। ডিপিএলে এরপর নিজের জাত চিনিয়েছেন ইমন। শাহাদাত হোসেইন দিপুর সঙ্গে ২৪৬ রানের পার্টনারশিপ গড়েন ইমন।

সেদিন ১২৯ বলে ১৫১ রানের ম্যারাথন এক ইনিংস খেলেছিলেন ইমন। এবার তামিম ইকবালের সঙ্গী হিসেবে নেমে ইমন পেলেন আরো একটি সেঞ্চুরি। ঢাকা প্রিমিয়ার লিগে সিটি ক্লাবের বিপক্ষে সেঞ্চুরি করে টানা শতকের স্বাদ পেলেন ২১ বছর বয়সী বাঁহাতি এই ব্যাটসম্যান।

ডিপিএলের প্রথম ম্যাচে তামিমের ওপেনিং পার্টনার ছিলেন দিপু। তবে গত ম্যাচের পারফরম্যান্সের সুবাদে আজ (রোববার) ওপেনে আসেন ইমন। সঙ্গী তামিম ইকবাল মোটে ৬ রান করে ফিরে গেলেও অপরপাশে দারুণ কার্যকরী ইনিংস খেলেছেন এই তরুণ ওপেনার।

তামিম ফেরার পর জাকির হাসান ও ইমন মিলে প্রাইম ব্যাংকের হাল ধরেন। ৭৭ বলে ৭৯ রান করে জাকির আউট হলেও উইকেটে টিকে থাকেন ইমন। ১১৩ বল থেকে ৫টি চার ও সমান সংখ্যক ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি তুলে নেন তিনি। অবশ্য এদিন আর ইনিংস বড় করা হয়নি। সেঞ্চুরির পরের বলেই ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন এই ওপেনার।

আগের ম্যাচের আরেক সেঞ্চুরিয়ান দিপু এ দিন উইকেটে আসেন মিডলঅর্ডারে। ৩ বল খেলে ১ রান করে মেহেদী হাসানের বলে বোল্ড হন তিনি। আর মিঠুন করেছেন ৪২ রান। তাদের সম্মিলিত স্কোরের সুবাদে ৫০ ওভারে ৩০৫ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে প্রাইম ব্যাংক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।