ঢাকাSunday , 21 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

এখনও চোখে দেখতে সমস্যা হচ্ছে সাকিবের!

Sahab Uddin
January 21, 2024 12:04 am
Link Copied!

আগে থেকেই সবাই জানে, চোখের সমস্যায় ভুগছেন সাকিব আল হাসান। বিশ্বকাপে নাকি এ নিয়ে বেশ সমস্যায় ভুগেছিলেন তিনি। বিপিএল শুরুর আগে নতুন দল রংপুর রাইডার্সের নেটে প্রথম দিন চেখে চশমা পরে ব্যাটিং করতে দেখা যায় তাকে।

চোখের সমস্যা মুক্ত হতে দেশের চক্ষু বিশেষজ্ঞ দেখানোর পাশাপাশি সাকিব ছুটে গিয়েছিলেন যুক্তরাজ্যেও। ইংল্যান্ডে চোখের চিকিৎসক দেখিয়ে ফিরে এসেছেন ১৮ জানুয়ারি। আজ (শনিবার) ফরচুন বরিশালের বিপক্ষে প্রথম ম্যাচেই খেলতে নেমেছেন তিনি।

তবে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি। বল হাতে নিজেকে কিছুটা মেলে ধরতে পারলেও ব্যাট হাতে কিছুই করতে পারেননি সাকিব। মাত্র ২ রান করে ফিরে গেছেন সাজঘরে।

ফরচুন বরিশাল দ্রুত গতির বোলার খালেদ আহমেদের ভেতরে আসা ডেলিভারিতে পরিস্কার বোল্ড হয়েছেন রংপুর রাইডার্সের শক্তি ও আশা ভরসার কেন্দ্রবিন্দু সাকিব। বাঁ-হাতি সাকিবের অফস্ট্যাম্পের বাইরে পিচ পড়া বল খুব দ্রুত ব্যাট ও প্যাডকে ফাঁকি দিয়ে উইকেট ভেঙ্গে দেয়।

সবার জানা, বোলিংয়ের সময় অনেক মাথা ও বুদ্ধি খাটিয়ে বল করলেও ব্যাট করার ক্ষেত্রে সাকিব কখনো কখনো একটু বেপরোয়া এবং খানিক খেয়ালি, হেঁয়ালি। কখনো ডেলিভারির গতি-প্রকৃতি না ঠাউরে চালিয়ে খেলতে গিয়ে উইকেট দিয়ে আসার নজির আছে বেশ; কিন্তু আজ শনিবার দুপুরে শেরে বাংলায় সেই সাকিব এমনভাবে বোল্ড হয়েছেন, তা দেখে মনে হলো বল দেখতেই বুঝি সমস্যা হচ্ছে তার!

সত্যিই কি সাকিবের চোখে এখনো সমস্যা আছে? তার কি দ্রুতগতির ডেলিভারি ঠিকমত দেখতে কষ্ট হচ্ছে? খেলা শেষে রংপুর রাইডার্স ক্যাপ্টেন নুরুল হাসান সোহানের কথা শুনে মনে হলো সাকিব এখনো চোখের সমস্যায় ভুগছেন।
তাইতো ফরচুন বরিশালের কাছে হারের পর রংপুর অধিনায়ক সোহানের কথা, ‘দেখেন, সাকিব ভাই আমাদের দলের জন্য অনেক গুরত্বপূর্ণ ক্রিকেটর এবং আমার কাছে মনে হয় উনি চোখে দেখার জায়গা থেকে স্ট্রাগল করছেন শেষ কিছুদিন ধরে। ডাক্তারদের সঙ্গে কথা হচ্ছে। শেষ পর্যন্ত ডাক্তাররাই ভালো বলতে পারবেন, কোন পরিস্থিতিতে আছে সাকিব ভাইয়ের চেখ। তবে যেটা বললাম, আমার মনে হয় সাকিব ভাই স্ট্রাগল করছেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।