ঢাকাSaturday , 8 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

এএফসিতে বাফুফের তিন কর্মকর্তা

parag arman
April 8, 2023 11:07 pm
Link Copied!

এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) অধীনে ২০২৩-২০২৭ মেয়াদে বিভিন্ন স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। আগের মতোই বিভিন্ন কমিটিতে জায়গা করে নিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও অন্যতম সহসভাপতি কাজী নাবিল আহমেদ। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এএফসি কম্পিটিশন্স কমিটিতে ও সহসভাপতি কাজী নাবিল এএফসি মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটির সদস্য হয়েছেন।

কাজী সালাউদ্দিনের সঙ্গে এএফসি কম্পিটিশন্স কমিটিতে ভিয়েতনাম, অস্ট্রেলিয়া, জাপান, কোরিয়া রিপাবলিক, কুয়েত, লেবানন, মালয়েশিয়া, মিয়ানমার, কাতার, সৌদি আরব, তাজিকিস্তান, থাইল্যান্ড এবং সংযুক্ত আরব আমিরাতের প্রতিনিধিরা রয়েছেন। এর আগে কাজী সালাউদ্দিন ফিফা টেকনিক্যাল কমিটি, ফিফা মার্কেটিং অ্যান্ড টিভি রাইটস কমিটি, এএফসি সোস্যাল রেসপন্সিবিলিটি কমিটি ও এএফসি ইন্টারনাল অডিট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাফুফের সহসভাপতি কাজী নাবিল আহমেদের সঙ্গে এএফসি মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটিতে মিয়ানমার, থাইল্যান্ড, বাহরাইন, চীন, গুয়াম, কোরিয়ান রিপাবলিক, মালয়েশিয়া, কাতার ও উজবেকিস্তানের প্রতিনিধিরা রয়েছেন। এএফসি মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটি এএফসির বিভিন্ন কমিউনিকেশন্স পরিকল্পনা ও কৌশল গ্রহণের মাধ্যমে এএফসি নির্বাহী কমিটিকে গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করে।

ইতোপূর্বে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি কাজী নাবিল আহমেদ এএফসি ফুটসাল ও বিচ সকার কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ এএফসি মার্কেটিং কমিটির সদস্য হিসেবে আবারও জায়গা করে নিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।