ঢাকাSunday , 17 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আশরাফুলের নির্বাচক হওয়া প্রসঙ্গে যা বললেন পাপন

Sahab Uddin
December 17, 2023 12:58 am
Link Copied!

ভারত বিশ্বকাপে হতাশার এক সময় কেটেছে বাংলাদেশ ক্রিকেটের। সেমিফাইনালের বড় স্বপ্ন নিয়ে বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ ৯ ম্যাচ খেলে পেয়েছে মাত্র ২ জয়। এমন ব্যর্থতায় ক্রিকেটার, কোচ, টিম ম্যানেজম্যান্ট নিয়ে চরম সমালোচনা হয়। কাঠগড়ায় তোলা হয় নির্বাচক কমিটিকেও। অনেকদিন ধরেই গুঞ্জন, মিনহাজুল আবেদীন নান্নুর নেতৃত্বাধীন নির্বাচক কমিটি বদলে যাচ্ছে।

এমনিতেও চলতি মাসে শেষ হচ্ছে নির্বাচক হিসেবে মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশারের চুক্তি। এদিকে ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন সময়ে বাংলাদেশ দলের নির্বাচক হওয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন মোহাম্মদ আশরাফুল। আর তাই ঘুরেফিরে আসছে আশরাফুলের নাম। বিষয়টি নিয়ে বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

নতুন নির্বাচক প্যানেল নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমাদের চিন্তা ভাবনা ৭ তারিখ, আমি ৮ তারিখের আগে যেহেতু ঢাকায় ফেরত আসতে পারব না। কারণ আমি চলে যাচ্ছি একেবারেই ইলেকশন শেষ করে রেজাল্টের পরই আসতে হবে। তার পরপরই আমরা বোর্ড মিটিং দিয়ে সিদ্ধান্ত নিয়ে নিব, যত দ্রুত নেওয়া যায়। পারলে দুই তিন দিনের মধ্যেই। বিপিএলের মধ্যেই হয়তো।’

২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া আশরাফুল এখনো ঘরোয়া ক্রিকেট থেকে অবসরে যাননি। তবে নির্বাচকের ভূমিকায় বিসিবি থেকে ডাক পেলে সাড়া দেওয়ার কথা জানিয়ে রেখেছেন তিনি, ‘যেহেতু ২৬-২৭ বছর ধরে খেলছি। আমার ইচ্ছাও ক্রিকেটের সঙ্গে থাকা। এই ধরনের সুযোগ এলে অবশ্যই আমি চিন্তা করব।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।