ঢাকাWednesday , 6 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আমেরিকা যাচ্ছেন সাকিব

Sahab Uddin
December 6, 2023 11:40 am
Link Copied!

মাঠে চলছে ক্রিকেট। মাঠের বাইরে চলছে নির্বাচনের হাওয়া। তবে দুই অঙ্গনেই পা রাখা সাকিব আল হাসান নেই কোথাও। মনোনয়নপত্র জমা দিয়ে বৈধতা পেয়েছেন। মাঝে একবার আচরণবিধি ভঙ্গ করে নির্বাচন কমিশনের কাছ থেকে শোকজ নোটিশ পেয়েছেন। দুবাই গিয়েছিলেন দুদিনের সফরে। সেখান থেকেও ফিরে এসেছেন। ব্যস্ত সাকিবের এবারের গন্তব্য মার্কিন যুক্তরাষ্ট্র।

গতকাল সারাদিন মাগুরায় সময কাটিয়েছেন সাকিব আল হাসান। এরপর সন্ধ্যায় ঢাকা ফিরে আসেন বাংলাদেশ অধিনায়ক। আঙুলের উন্নত চিকিৎসার জন্য শুরুতে সিঙ্গাপুরে যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত আমেরিকা যাচ্ছেন সাকিব। গতকাল রাতেই যাওয়ার কথা ছিল টাইগার অধিনায়কের, তবে গিয়েছেন কিনা সেটা এখনো নিশ্চিত নন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরি।

ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে দেবাশীষ বলছিলেন, ‘সাকিব চলে গেছে কিনা সেটা জানিন। তবে শুনেছিলাম গতকাল যাবে, গেছে কিনা এটা জানিনা। তার যেমন ইনজুরি এটা ৪ থেকে ৬ সপ্তাহ সময় নেয়। ওর চার সপ্তাহ হয়েছে, আরো ২ সপ্তাহ লাগবে। এরপর রিহ্যাব করবে, তারপর বোলিং করবে। তারপর গিয়ে স্কিল ট্রেনিং করবে।।

সাকিব আবার কবে মাঠে ফিরবেন সেই আভাসও কিছুটা দিয়ে রেখেছেন বিসিবি চিকিৎসক, ‘ফ্রাকচারটা জোড়া লাগতে ৪ থেকে ৬ সপ্তাহ সময় নিবে। এরপর ট্রেনিং আর কি। আরো কিছু সময় লাগবে। এ সময় আঙুলটা ব্যান্ডেজ থাকবে। এখন কখন ফিরবে এটা সাকিবের কনফিডেন্টের ব্যাপার। বোলিং ফিঙ্গার যেহেতু।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।