ঢাকাSunday , 12 March 2023
  1. অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. এশিয়া কাপ
  7. এশিয়ান গেমস
  8. এসএ গেমস
  9. কমন ওয়েলথ গেমস
  10. কাবাডি
  11. কুস্তি
  12. ক্রিকেট
  13. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  14. টেনিস
  15. তায়কোয়ান্ডো

‘আই লাভ ইউ, পাপা’ প্ল্যাকার্ড হাতে গ্যালারিতে তাসকিনের ছেলে

Sahab Uddin
March 12, 2023 1:19 pm
Link Copied!

ইংল্যান্ডের বিপক্ষে ইতিহাস গড়ার হাতছানি বাংলাদেশের সামনে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাটলারদের হারাতে পারলে ইংলিশদের বিপক্ষে যেকোনো সংস্করণে প্রথম বার সিরিজ জেতার স্বাদ পাবে টাইগাররা। এমন ইতিহাসের সাক্ষী হতে মাঠে উপস্থিত পেসার তাসকিনের ছেলে তাসফিন আহমেদ রিহানও।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্যালারিতে বসে ‘আই লাভ ইউ, পাপা’ লেখা প্ল্যাকার্ড হাতে সাড়ে চার বছরের শিশু রিহান অনুপ্রেরণা জোগাচ্ছে বাবা তাসকিনকে।

৩ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৬ উইকেটের জয়ে এগিয়ে আছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচের অপেক্ষা না করে বাংলাদেশ তাই দ্বিতীয় ম্যাচেই সিরিজ নিজেদের করে নিতে চায়। এমন লক্ষ্যে মিরপুরে রোববার (১২ মার্চ) টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। অধিনায়ক সাকিব আল হাসানের সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করতে সময় নেননি টাইগার বোলাররাও।

শুরুটা করেন তাসকিন আহমেদ। সাজঘরে ফেরান ইংলিশ ওপেনার ডেভিড মালানকে। এরপর মেহেদী হাসান মিরাজের ক্যারিয়ার সেরা বোলিং আর হাসান মাহমুদ-সাকিবদের বোলিং তোপে মাত্র ১১৭ রানে গুটিয়ে যায় সফরকারীরা।

এদিকে ইংলিশরা যখন একের পর এক উইকেট হারিয়ে বিপর্যস্ত হচ্ছিল, এর মাঝেই ক্যামেরার চোখ যায় গ্যালারিতে বসে থাকা এক ছোট শিশুর দিকে। সে আর কেউ নয়। ২০১৮ সালের সেপ্টেম্বরে তাসকিন-নাঈম দম্পতির ঘর আলোকিত করে জন্ম নেয়া রিহান। তার হাতে ছিল ‘আই লাভ ইউ, পাপা’ প্ল্যাকার্ড।

এ ম্যাচ জিতলে ইংলিশদের বিপক্ষে যেকোনো সংস্করণে প্রথম সিরিজ জয়ের স্বাদ পাবে বাংলাদেশ। এর আগে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হেরেছে টাইগাররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।