ঢাকাMonday , 22 May 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

আইসিসির পুরস্কার আসলো মিরাজের হাতে

parag arman
May 22, 2023 5:28 pm
Link Copied!

২০২২ সালে আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলের জায়গা পেয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। এই কীর্তির সম্মাননা হিসেবে নিজের ওয়ানডে ক্যাপটি বুঝে পেয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অলরাউন্ডার নিজেই সেটি জানিয়েছেন।

২০২২ সালে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই দারুণ সময় কাটিয়েছিলেন মিরাজ। সেই পারফরম্যান্সের পুরস্কার হিসেবে জায়গা পেয়েছিলেন আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে। গেল বছর বল হাতে ১৫ ওয়ানডেতে২৪ উইকেট নিয়েছেন তিনি। সেরা পারফরম্যান্স ছিল ২৯ রানে ৪ উইকেট। আর ব্যাটিংয়ে ৬৬ গড়ে ৩৩০ রান যোগ করেছিলেন নামের পাশে। যেখানে সমান একটি করে সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি ছিল।

মিরাজ ছাড়া বর্ষসেরা এই ওয়ানডে একাদশে বাংলাদেশের আর কেউই জায়গা পাননি। তবে ওয়েস্ট ইন্ডিজ, ভারত, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের দুইজন করে জায়গা পেয়েছেন। আর পাকিস্তান ও জিম্বাবুয়ে থেকে একজন করে সুযোগ পেয়েছেন।

বর্ষসেরা ওয়ানডে দল- বাবর আজম (অধিনায়ক), ট্র্যাভিস হেড, শাই হোপ, শ্রেয়াস আইয়ার, টম ল্যাথাম (উইকেটকিপার), সিকান্দার রাজা, মেহেদী হাসান মিরাজ, আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ, ট্রেন্ট বোল্ট ও অ্যাডাম জাম্পা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।