ঢাকাWednesday , 29 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

অস্ট্রেলিয়া সফর করবে এইচপি

Sahab Uddin
May 29, 2024 9:51 pm
Link Copied!

জাতীয় দল আপাতত ব্যস্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। ইতোমধ্যেই তারা যুক্তরাষ্ট্রে অবস্থান করছে। সেই সুযোগে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলন করছে বাংলা টাইগার্স ও এইচপি দল। জাতীয় দলের আশে-পাশে থাকা এসব ক্রিকেটাররা সামনে বেশ কিছু দ্বিপক্ষিক সিরিজ খেলবে। সে জন্যই নিজেদের প্রস্তুত করছে তারা।

সামনে বাংলাদেশ ‘এ’ দল ও এইচপি দল বেশ কিছু দ্বিপক্ষীয় সিরিজ খেলবে। টাইগার্স ও এইচপি ক্যাম্পের ক্রিকেটারদের নিয়েই সেই দলগুলো সাজানো হবে বলে জানিয়েছেন বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক।

আজ বিসিবির দেওয়া এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘এইচপি ও টাইগার্সের অনুশীলন শুরু হয়ে গিয়েছে। তাই আমাদের “এ” দলের জন্য আলাদাভাবে অনুশীলন আয়োজন করতে হচ্ছে না। আমরা অনেক বেশি খেলোয়াড়কে মধ্য থেকে “এ” দলটা সাজাতে পারব। জাতীয় দলের যেমন খেলা রয়েছে, “এ” দলেরও খেলা থাকবে। ঘরোয়া মৌসুমের পর আরেকটি ঘরোয়া মৌসুম শুরু হলেও আমাদের এই তিনটা দল খুব ব্যস্ত থাকবে।’

‘এ’ দল নিয়ে রাজ্জাক বলেছেন, ‘এ বছর আমাদের তিনটি “এ” দলের সিরিজ রয়েছে। বাংলাদেশে, অস্ট্রেলিয়ায় ও পাকিস্তানে। আরেকটা হবে ইমার্জিং এশিয়া কাপ। যেহেতু যেখানে বয়সের কোনো বাধা নেই, আমরা চেষ্টা করব “এ” দলের খেলোয়াড়েরা যেন লঙ্গার ভার্সনে খেলে।’

‘লঙ্গার ভার্সন হবে অস্ট্রেলিয়ার কন্ডিশনে, এটা আমাদের জন্য খুব বড় একটা সুযোগ। অস্ট্রেলিয়ায় যেহেতু আমরা অনেক বছর টেস্ট খেলিনি, এটা আমাদের খেলোয়াড়দের জন্যও ভালো হবে। ওদের কন্ডিশনে ভালো খেলতে পারলে অন্য কন্ডিশনেও ভালো করা সহজ হবে।’-আরও যোগ করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।