ঢাকাFriday , 20 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ক্রিকেটারকে পাচ্ছে না পাকিস্তান

Sahab Uddin
October 20, 2023 12:58 am
Link Copied!

হাঁটুর ইনজুরিতে ভুগছেন পাকিস্তানের ওপেনার ফাখর জামান। এদিকে ভাইরাস জ্বরে কাবু হয়েছেন অলরাউন্ডার সালমান আঘা। ফলে আগামীকাল শুক্রবার (২০ অক্টোবর) অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদেরকে দলে পাচ্ছে না পাকিস্তান।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিবৃতিতে বলা হয়েছে, ‘ফাখর জামানের হাঁটুর ইনজুরির জন্য চিকিৎসা করা হচ্ছে। তিনি আগামী সপ্তাহে দলে ফেরার জন্য জন্য প্রস্তুত হতে পারেন বলে আশা করা হচ্ছে। গত দিনের (বুধবার) অনুশীলন সেশনের পর সালমান আলী আঘা জ্বরে আক্রান্ত হন এবং তিনি সুস্থ হয়ে উঠছেন। ১৫ সদস্যের মূল স্কোয়াডে থাকা বাকি ক্রিকেটাররা সবাই সুস্থ আছেন।’

এবারের বিশ্বকাপে একটি ম্যাচ খেলেছেন ফাখর জামান। হায়দরাবাদে নেদারল্যান্ডসের বিপক্ষে ওই ম্যাচে মাত্র ১২ রান করেছিলেন তিনি। এরপর একাদশ থেকে বাদ পড়েন অভিজ্ঞ ওপেনার।

এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলে ফেলেছে পাকিস্তান। ৩৪ বছর বয়সী বাঁহাতি এই ব্যাটারের বদলি হিসেবে বাকি দুই ম্যাচে খেলানো হয়েছে আব্দুল্লাহ শফিককে।

সুযোগ পেয়ে সেঞ্চুরি হাঁকান শফিক। ফলে পাকিস্তানের ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে এক ইনিংসে ডাবল সেঞ্চুরি হাঁকানো একমাত্র ব্যাটার ফাখর জামানের একাদশে ফেরা কঠিনই হবে।
শুক্রবার নিজেদের চতুর্থ ম্যাচে চেন্নাইয়ের এমএ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।