ঢাকাSunday , 9 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

অপরাজিত থেকে প্রিমিয়ারে ঊষা, হাবিবের ডাবল হ্যাটট্রিক

parag arman
April 9, 2023 9:41 pm
Link Copied!

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে দশ ম্যাচের ১০টিতেই জিতল চ্যাম্পিয়ন ঊষা ক্রীড়া চক্র। আজ রোববার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে লিগের শেষ ম্যাচে ঊষার প্রতিপক্ষ ছিল ঢাকা ওয়ান্ডারার্স। ম্যাচটি ১১-১ গোলের বিশাল ব্যবধানে জেতে মামুন-উর-রশিদের দল। হাবিব হোসেনের ডাবল হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় ঊষা।  এর মধ্য দিয়ে লিগে সর্বোচ্চ গোল করার কীর্তিও গড়লেন হাবিব। এবারের লিগে ১৯টি গোল করেন তিনি।

ম্যাচে ঊষার বিপক্ষে কোনো প্রতিরোধই গড়তে পারেনি ওয়ান্ডারার্স। তৃতীয় মিনিটে হোজাইফার গোলে এগিয়ে যায় ঊষা (১-০)। এরপর মওলানা ভাসানীতে স্ট্রিকের জাদু দেখান হাবিব। খেলার পঞ্চম, সপ্তম ও ১৪তম মিনিটে গোল করে হ্যাটট্রিকপূর্ণ করেন হাবিব (৪-০)। ২২ মিনিটে মারজান করেন পঞ্চম গোল (৫-০)। খেলার ৩১ মিনিটে আবারো গোল হাবিবের। ওয়ান্ডারার্সের বিপক্ষে ঊষার ব্যবধান দাঁড়ায় ৬-০ । এরপর খেলার ৫৪ ও ৫৯তম মিনিটে হাবিব আরো দুটি গোল করে ম্যাচে নিজের ডাবল হ্যাটট্রিকপূর্ণ করেন। মাঝে জয়ী দলের পক্ষে ইজাজ, সাজ্জাদ ও হাসান রিজভী ঊষার হয়ে একটি করে গোল করেন। ওয়ান্ডারার্সের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন দলীয় অধিনায়ক সৈয়দ ইকবাল নাদির প্রিন্স। খেলার ৩৮তম মিনিটে।

১০ খেলায় ১০ জয়ে ৩০ পয়েন্ট নিয়ে এক নম্বরে ঊষা। ১০ খেলায় ১ জয়, ২ ড্র এবং ৯ হারে ওয়ান্ডারার্সের সংগ্রহ ৫ পয়েন্ট। ৯ নম্বরে থেকে এবারের মতো লিগ শেষ করল ওয়ান্ডারার্স। ১১ দলের এবারের লিগে প্রিমিয়ারে উত্তীর্ণ হয়েছে ঊষা
রেলিগেশনের দ্বিতীয় বিভাগে নেমে গেছে শান্তিনগর এসসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।