ঢাকাThursday , 29 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

অধিনায়ক লিটনকে যে পরামর্শ দিলেন সালাহউদ্দিন

Sahab Uddin
February 29, 2024 9:11 pm
Link Copied!

এবারই প্রথমবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অধিনায়কত্ব করছেন লিটন দাস। নেতা হিসেবে প্রথমবারই কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ফাইনালে নিয়ে গেলেন তিনি। এবার তার সামনে শিরোপা জয়ের হাতছানি। আসর জুড়ে লিটনের অধিনায়কত্বে সন্তুষ্ট দলটির প্রধান কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।

প্রথম রাউন্ডে ১২ ম্যাচে ৪ হারের বিপরীতে ৮ ম্যাচে জিতেছে কুমিল্লা। পয়েন্ট টেবিলের দুইয়ে থেকে কোয়ালিফাই করেছিল ভিক্টোরিয়ান্সরা। আর প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে লিটনের দল।

ফাইনাল পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে লিটনের অধিনায়কত্ব নিয়ে সালাহউদ্দিন বলেন, ‘আমি খুবই সন্তুষ্ট তার অধিনায়কত্বে। তার ক্রিকেট জ্ঞান নিয়ে অনেক আগেও কথা বলেছি যে, তার ক্রিকেট জ্ঞান অনেক ভালো। আরেকটু ঠান্ডা মাথার হলে তার ভবিষ্যতের জন্য আরো ভালো হবে।’

‘আমার মনে হয় যে, খেলোয়াড়দের সামলানো থেকে শুরু করে, অনুশীলন বলেন, ক্রিকেট নিয়ে চিন্তা ভাবনা বলেন; একটা অধিনায়কের যে গুণাবলী থাকা দরকার, সেগুলো সবই আছে তার। কিন্তু যেহেতু নতুন, প্রথম প্রথম আমিও যখন নতুন ছিলাম; আমারও অনেক উত্তেজনা চলে আসতো অনেক কিছুতে। এটা করতে করতে একটা সময় ঠিক হয়ে যাবে। আমার মনে হয় যে ভবিষ্যতে সে আরও ভালো করবে।’-আরো যোগ করেন কুমিল্লার প্রধান কোচ।

আগামীকাল শুক্রবার (১ মার্চ) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে ফরচুন বরিশালের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ম্যাচটি মাঠে গড়াবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।