কুল-বিএসপিএ বর্ষসেরার তালিকা প্রকাশ

কুল-বিএসপিএ বর্ষসেরার তালিকা প্রকাশ

আগামী ৩ জুন রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের বলরুমে বসতে যাচ্ছে ক্রীড়াঙ্গনের মিলনমেলাখ্যাত কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড। এদিন ২০২০ সালে আইসিসি অনূর্ধ-১৯ বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনার পাশাপাশি ২০২১ সালে বিভিন্ন খেলায় সেরা পারফরমারদের পুরস্কৃত করা হবে।

বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ ২০২১-এর সংক্ষিপ্ত তালিকায় এবার জায়গা করে নিয়েছেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ, ফুটবলার তপু বর্মণ ও আরচার দিয়া সিদ্দিকী। এছাড়া পপুলার চয়েজ অ্যাওয়ার্ড ২০২১-র সংক্ষিপ্ত তালিকায় মিরাজ, তপুর সঙ্গে আছেন ক্রিকেটার শারমিন আক্তার সুপ্তা।

এই দুই বিভাগের বিজয়ীর নাম অনুষ্ঠানের দিন ঘোষণা করা হবে। এ বছর ১৬টি বিভাগে সর্বমোট ১৯ জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হবে। আগামী ২০ মে থেকে ৩০ মে পর্যন্ত বিএসপিএর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে পপুলার চয়েজ এ্যাওয়ার্ডের ভোটিং করা যাবে।

উল্লেখ্য, বাংলাদেশ স্পোর্টস প্রেস এ্যাসোসিয়েশন (বিএসপিএ) ১৯৬৪ সালে দেশে প্রথম ক্রীড়াক্ষেত্রে পুরস্কারের প্রবর্তন করে।

মঙ্গলবার বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের (বিওএ) অডিটরিয়ামে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন বিএসপিএ সাধারণ সম্পাদক সামন হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বিএসপিএ সভাপতি সনৎ বাবলা, স্কয়ার টয়লেট্রিজের হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান, কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজক কমিটির চেয়ারম্যান তালহা বিন নজরুল।

১. বর্ষসেরা ক্রীড়াবিদ ২০২১ (মনোনীত): মেহেদী হাসান মিরাজ (ক্রিকেট), তপু বর্মণ (ফুটবল), দিয়া সিদ্দিকী (আরচারি)। ২. পপুলার চয়েজ এ্যাওয়ার্ড ২০২১ (মনোনীত): মেহেদী হাসান মিরাজ (ক্রিকেট), তপু বর্মণ (ফুটবল), শারমিন আক্তার সুপ্তা (ক্রিকেট)। 
৩. বর্ষসেরা ক্রিকেটার: মেহেদী হাসান মিরাজ, ৪. বর্ষসেরা ফুটবলার: তপু বর্মণ, ৫. বর্ষসেরা হকি খেলোয়াড়: সোহানুর রহমান সবুজ, ৬. বর্ষসেরা আরচার: দিয়া সিদ্দিকী, ৭. বর্ষসেরা বডিবিল্ডার: মাকসুদা আক্তার মৌ, ৮. বর্ষসেরা কোচ: অস্কার ব্রুজোন (বসুন্ধরা কিংস), ৯. বর্ষসেরা সাইক্লিস্ট: ফয়সাল হোসেন, ১০. বর্ষসেরা নারী ক্রিকেটার: শারমিন আক্তার সুপ্তা, ১১. উদীয়মান ক্রীড়াবিদ: রিতু আক্তার (এ্যাথলেটিক্স), শরিফুল ইসলাম (ক্রিকেট), আলী কাদের হক (জিমন্যাস্টিক্স), ১২. তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব: আকবর আলী (ফুটবল কোচ, সাতক্ষীরা), আমিরুজ্জামান আমির বাবু (ক্রিকেট সংগঠক, মাদারীপুর), ১৩. বিশেষ সম্মাননা: আবদুল গাফফার (সাবেক ফুটবলার ও সংগঠক), ১৪. বর্ষসেরা সংগঠক: সৈয়দ শাহেদ রেজা (মহাসচিব, বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন), ১৫. সেরা সংগঠন: বাংলাদেশ দাবা ফেডারেশন, ১৬. বর্ষসেরা পৃষ্ঠপোষক: আমরা নেটওয়ার্ক লিমিটেড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD