সাকিবের নিরাপত্তায় গানম্যান

সাকিবের নিরাপত্তায় গানম্যান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নিরাপত্তার জন্য একজন গানম্যান দে‌ওয়া হয়েছে বলে জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন। শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছিলেন মহসিন তালুকদার নামে এক যুবক। এর প্রেক্ষিতে মঙ্গলবার সেই যুবককে গ্রেফতার করে র‍্যাব। এই ঘটনায় সাকিবের নিরাপত্তার কথা চিন্তা করে একজন নিরাপত্তাকর্মী নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'হ্যা আমরা সাকিবের জন্য একজন নিরাপত্তাকর্মী (মোহাম্মদ মোতালেব) নিয়োগ দিয়েছি। তার নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।' জানা গেছে, সাবেক এই আর্মি আফিসার সার্বক্ষণিক সাকিবের সঙ্গে থাকবেন। টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর আগে ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগ পর্যন্ত সাবেক এই অধিনায়ককে বাসা থেকে নিয়ে এবং দিয়ে আসার সময়েও থাকবেন এই নিরাপত্তাকর্মী।

কলকাতায় কালীপূজার একটি অনুষ্ঠানে সাকিবের উপস্থিতির কারণে তাঁকে কুপিয়ে হত্যার হুমকি দেন সেই মোহসিন। হুমকির পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে সাকিব নিজের ইউটিউব চ্যানেলে এসে ক্ষমা চেয়েছিলেন।  

তিনি সেখানে বলেছিলেন, ‘সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছিলা, তখন খুশি হইছিলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে (একটি রাম দা প্রদর্শন করে) তারে কোপাইয়া কোপাইয়া কাটিমু।’

যদিও ওই ভিডিওর পর ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে ওই যুবক। তবে সে সময় তিনি সাকিবকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। এরপরই সাকিব নিজের ইউটিউব চ্যানেলে এসে ক্ষমা চেয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD