উন্মুক্ত কারাতে প্রতিযোগিতায় ঝিকরগাছা ও খুলনা চ্যাম্পিয়ন

উন্মুক্ত কারাতে প্রতিযোগিতায় ঝিকরগাছা ও খুলনা চ্যাম্পিয়ন

‘ওয়ালটন অলরাউন্ডার উন্মুক্ত কারাতে (কাতা) প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ঝিকরগাছা এবং নারী বিভাগে খুলনা জেলা চ্যাম্পিয়ন হয়েছে।

পুরুষ বিভাগের চ্যাম্পিয়ন ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশনের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন নয়ন ইসলাম রাতুল, শিমুল হোসেন ও নাজমুল সাকিব। এই বিভাগে রানার্স-আপও হয়েছে ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশন। এই দলটির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন আল সিয়াম রহমান, আতিনুছ জামান ও নাভিদ আনোয়ার।

নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা জেলা। খুলনার হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন ফাতেমা রহমান রিয়া, আদিবা ইবনাত ও রওশনারা রিচি। মহিলা দলগত বিভাগে রানার্সআপ হয়েছে ঝিনাইদহ জেলা। যেখানে ঝিনাইদহ জেলার হয়ে লড়েছেন সাদিয়া ইসলাম প্রভা, সাদিয়া ইসলাম প্রমি ও আরাফ আরফি।

এছাড়া ব্যক্তিগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন নয়ন ইসলাম রাতুল, শিশু বিভাগে আল সিয়াম রহমান, জুনিয়র বিভাগে নাজমুল সাকিব, আর সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন শিমুল হোসেন।

খেলা শেষে বিজয়ী ‌ও বিজিত দলকে পুরস্কৃত করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ও ঝিকরগাছার উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলামসহ অন্যান্যরা।

এবারের এই প্রতিযোগিতায় সাতটি জেলার শতাধিক ছেলে-মেয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অংশ নিয়েছে। বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় অংশ নেওয়া জেলাগুলোর মধ্যে উল্লেখযোগ্য খুলনা, যশোর, ফরিদপুর ও ঢাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD