রাত ১২:১৭, রবিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং
/ ক্রিকেট / বাংলাদেশ দলে ফিরলেন বিজয় ‌ও তাইজুল
বাংলাদেশ দলে ফিরলেন বিজয় ‌ও তাইজুল
জুলাই ১৬, ২০১৯



মাশরাফি বিন মোর্ত্তজাকে অধিনায়ক করে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ছুটিতে থাকায় স্কোয়াডে নেই সাকিব আল হাসান এবং লিটন দাসের নাম। তাদের জায়গায় সুযোগ পেয়েছেন ওপেনার এনামুল হক বিজয় এবং স্পিনার তাইজুল ইসলাম। দুপুরে বিসিবি কার্যালয়ে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

বিশ্বকাপে থাকা ১৫ সদস্যের দল থেকে বাদ দেয়া হলো আবু জায়েদ রাহির নাম। ১৪ সদস্যের দলের সদস্যরা হলেন, মাশরাফি, মুশফিকুর, মাহমুদউল্লাহ, তামিম, সৌম্য, মিথুন, সাব্বির, রুবেল, মুস্তাফিজুর, মিরাজ, মোসাদ্দেক এবং সাইফুদ্দিন। তাইজুল আর বিজয়ের জায়গা পাওয়ার কারন হিসেবে প্রধান নির্বাচক বললেন, বিসিবি একাদশ আর এ দলের হয়ে তাদের সাম্প্রতিক পারফরম্যান্স।

এ সিরিজ দিয়ে বিশ্বকাপের হতাশা কাটাতে চায় টাইগাররা। মাথায় থাকছে র‌্যাঙ্কিংয়ে উপরের উঠার বিষয়টিও। প্রধান নির্বাচক জানান কিছু ক্রিকেটার নিজেদের প্রমানের চেস্টাও করবেন।

বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম তিন বছর পর ওয়ানডে দলে ডাক পেলেন। আর ডানহাতি ওপেনিং ব্যাটসম্যান এনামুল হক বিজয় গত বছরের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেটি খেলেছেন। কলম্বোয় ২৬ জুলাই প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডে ২৮ তারিখ, আর তৃতীয়টি ৩১ জুলাই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :