সন্ধ্যা ৬:৫৬, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / রোববার ফিরে আসবে বাংলাদেশ
রোববার ফিরে আসবে বাংলাদেশ
জুলাই ৬, ২০১৯



বিশ্বকাপ মিশন শেষ। এবার দেশে ফেরার পালা। আগামীকাল রোববার দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল। নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের কাছে ৯৪ রানের বড় ব্যবধানে হেরে বিশ্বকাপ মিশন শেষ করল টাইগাররা। এই হারে টাইগারদের জয় নিয়ে ফেরার স্বপ্নের সমাপ্তি হলো। হতাশাজনক বোলিং-ফিল্ডিংয়ের পর ব্যাটিংটাও আশানুরূপ না হওয়ায় শেষ ম্যাচের ফলটাও এসেছে নেতিবাচক।

প্রত্যাশা মতো খেলতে পারলে বাংলাদেশ দলকে দেশে ফেরার যাত্রাটা এতো আগেই করতে হতো না। মঙ্গলবার (৯ জুন) অন্তত প্রথম সেমিফাইনাল ম্যাচের পর বোঝা যেত কবে দেশে ফিরবে টাইগাররা।

কিন্তু মাঠের খেলায় প্রত্যাশার প্রতিফলন ঘটেনি। যে কারণে সেমিফাইনাল রাউন্ড শুরু হওয়ার আগেই দেশের বিমান ধরবেন মাশরাফি-সাকিবরা। বিশ্বকাপের সেমিফাইনালে যেতে না পারার কারণেই মূলত টাইগারদের এত তড়িঘড়ি করে দেশে ফেরা হচ্ছে।

বিসিবি থেকে জানানো হয়েছে আগামী রোববার বাংলাদেশ সময় বিকেল ৫টা ২০ মিনিট হযরত শাহজালাল (র.) বিমানবন্দরে অবতরণ করবে টাইগাররা।

এর আগে লন্ডন থেকে শনিবার স্থানীয় সময় সকাল ১০টা ৩০ মিনিট (বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে) এমিরেটসের ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশে রওনা হবে দল। যাত্রাপথে দুবাইতে ট্রানজিট করে পরে ঢাকায় আসবেন তারা।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ড-ওয়েলসে বিশ্বকাপ খেলার উদ্দেশে গত ১ মে তারিখে দেশ ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। প্রায় সোয়া দুই মাসের সফর শেষে তারা রবিবার দেশে ফিরছেন ক্রিকেটাররা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :