দুপুর ২:৩২, রবিবার, ২৫শে আগস্ট, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ম্যাঞ্চেস্টারে কাল বৃষ্টির সম্ভাবনা
ম্যাঞ্চেস্টারে কাল বৃষ্টির সম্ভাবনা
জুলাই ৮, ২০১৯



এবারের বিশ্বকাপে বৃষ্টি যেন পিছু ছাড়ছে না। এই ম্যাঞ্চেস্টারেই গ্রুপের ভারত-নিউজিল্যান্ড ম্যাচটি‌ও বৃষ্টিতে ভেসে গিয়েছিল। আগামীকাল মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম সেমিফাইনালে আবার‌ও মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। ম্যাঞ্চেস্টারে মেঘে ঢাকা আকাশ সঙ্গে হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে আগামীকাল মঙ্গলবার। তবে সেমিফাইনালে অবশ্য রিজার্ভ ডে আছে। সুতরাং ম্যাচ পন্ড হ‌ওয়ার সম্ভাবনা নেই।

এবারের বিশ্বকাপে এক নম্বরে থেকে গ্রুপ পর্ব শেষ করেছে টিম ইন্ডিয়া। অন্যদিকে গতবারের রানার্স নিউজিল্যান্ড চার নম্বরে লিগ শেষ করেছে। প্রথম সেমিফাইনালে মুখোমুখি হওয়ার আগে গ্রুপ লিগে কিউইদের সঙ্গে টিম ইন্ডিয়ার সাক্ষাত্ হয়েছিল ১৩ জুন, নটিংহ্যামে। কিন্তু বৃষ্টিতে এক বলও খেলা হয়নি। ভেস্তে যায় ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুই দল। বিশ্বকাপের ওয়ার্মআপ ম্যাচে অবশ্য কিউইদের কাছে হেরেছিল কোহলিরা।

মঙ্গলবার ম্যাঞ্চেস্টারে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তাতে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ম্যাচ শুরুর আগে সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে বৃষ্টির পূর্বাভাস। এরপর কিছু সময়ের জন্য মেঘ সরে যাবে। কিন্তু টসের সময় কালো মেঘে ঢাকা থাকতে পারে ওল্ড ট্র্যাফোর্ডের আকাশ। দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ম্যাঞ্চেস্টারের আকাশে কালো মেঘ থাকবে। ফলে ভারী বৃষ্টির সম্ভাবনা‌ও থেকে যাচ্ছে। সন্ধা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত। তারপর অবশ্য বৃষ্টির কোনও সম্ভাবনা থাকছে না। তবে মেঘে ঢাকা থাকবে ম্যাঞ্চেস্টারের আকাশ। সান্ত্বনা অবশ্য এটুকুই যে সেমিফাইনালে অবশ্য রিজার্ভ ডে আছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :