রাত ১২:১৬, রবিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং
/ এনএসসি / মোহামেডানের জেগে ‌ওঠার প্রত্যাশায়
মোহামেডানের জেগে ‌ওঠার প্রত্যাশায়
জুলাই ২১, ২০১৯



বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব চিরতিদ্বন্দ্বী ঢাকা আবাহনীর বিরুদ্ধে ৪-০ গোলের ঐতিহাসিক জয় পেয়েছে। ওই ম্যাচেই অবসর নিয়েছেন মোহামেডানের ফুটবলার ‘টাইগার খ্যাত’ এনামুল হক শরীফ। এ উপলক্ষে ‘চার শুন্য উদযাপন ও এনামুল হক শরীফের রাজসিক বিদায়’ ব্যানারে গতকাল শনিবার ঢাকা মোহামেডান ক্লাব প্রাঙ্গনে ব্যতিক্রমধর্মী মোহামেডান সমর্থক দল ‘মহাপাগল’ বিশেষ আয়োজন করে। সেখানে উপস্থিত ছিলেন ক্লাবের খেলোয়াড়, কোচ এবং কর্মকর্তাসহ মহাপাগলের সদস্যরা।

মহাপাগলের প্রতিষ্ঠাতা টি ইসলাম তারিকের সঞ্চলানায় অনুষ্ঠানে মোহামেডানের জাগরনের জন্য গঠনমূলক বক্তব্য তুলে ধরেন মেসবাহউদ্দিন রেজা, টিক্কু জামান, বাপ্পি আলম, নাসের ইয়ামিন মিঠু, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম, স্বলন, মোহাম্মদ ইমরানসহ আরও অনেকে। এছাড়া উপস্থিত ছিলেন ক্লাবের পরিচালক সারোয়ার হোসেন, ক্লাবের অস্ট্রেলিয়ান কোচ সিন ব্রান্ডেন লেন ও মোহামেডানের অধিনায়ক জাহিদ হাসান এমিলি। বক্তারা আশা করেন দীর্ঘ ৪৪ বছর পর চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিরুদ্ধে মোহামেডানের ৪-০ গোলের জয় ক্লাবকে নতুনভাবে জেগে তুলবে। তারা আশা করেন আগামীতে এই মুখিয়ে থাকা সমর্থকসহ ক্লাবের ঐতিহ্যের কথা বিবেচনা করে মোহামেডান চ্যাম্পিয়ন দল গঠনে অগ্রণী ভুমিকা পালন করবে।

মোহামেডানকে বদলে দেয়া নতুন কোচ সমর্থক দলের এমন সমর্থনে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আমি অভিভূত সমর্থকদের এমন ভালবাসায়। আমার সবটুকু দিয়ে আমি মোহামেডানকে সাফল্য এনে দেয়ার চেষ্টা করবো। তবে পারিবারিক কারনে অনুষ্ঠানে থাকতে পারেননি অবসরে যাওয়া এনামুল হক শরীফ। তিনি এক বার্তায় সবাইকে অভিনন্দন ও শুভকামনা জানান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :