রাত ১:১৫, বৃহস্পতিবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং
/ অলিম্পিক (বিওএ) / সকালে দেশ ছাড়ছে বাংলাদেশ দল
আন্তর্জাতিক ডিউবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে
সকালে দেশ ছাড়ছে বাংলাদেশ দল
জুন ২৩, ২০১৯



পাঞ্জাবের চন্ডিগড়ে চার জাতি আন্তর্জাতিক ডিউবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে সকালে দেশ ছাড়ছে বাংলাদেশ পুরুষ ‌ও মহিলা ডিউবল দল। পাঞ্জাব ডিউবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৭ থেকে ৩০ জুন এই চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ, জিম্বাবুয়ে, ইয়েমেন ও স্বাগতিক ভারতসহ চারটি দল অংশ নেবে। চ্যাম্পিয়নশিপে অংশ নিতে আগামীকাল সোমবার সকালে সড়ক পথে ভারতের উদ্দেশ্য যাত্রা করবে বাংলাদেশ জাতীয় ডিউবল দল।

এ উপলক্ষে আজ রোববার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিউবল এসোসিয়েশনের উপদেষ্টা ও বাংলাদেশ রাগবি ফেডারেশনের সভাপতি আব্দুল্লাহ আল জহির স্বপন, ডিউবল এসোসিয়েশনের সহ-সভাপতি ব্যারিস্টার আনিস জামান, রশিদুজ্জামান সেরনিয়াবাত, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ডিউবল এসোসিয়েশনের সহ-সভাপতি আহমেদ আসিফুল হাসান, দলনেতা ও সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক বি এম সহিদুজ্জামান ও কোষাধ্যক্ষ দীন ইসলাম সহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে কর্মকর্তারা জানান, চ্যাম্পিয়নশিপে ভাল কিছু করার লক্ষ্য নিয়ে বাংলাদেশ দল ভারতে যাচ্ছে।

পুুরুষ দলের সদস্য : হাবিবুর রহমান (দলনেতা), দীন ইসলাম (ম্যানেজার), মো: খায়রুজ্জামান কোচ), শফিুকুর রহমান (সহকারী কোচ), হুমায়ন কবির (রেয়ারী), মিজানুর রহমান (অধিনায়ক), শওকত সিদ্দিক (সহ অধিনায়ক), জামাল হোসেন, আশরাফুল আলম, ফখরুল ইসলাম, আলভি মোরশেদ রাফিন, মল্লিক রাজিব হোসেন, সুধন বড়ুয়া ও রানা।
নারী দলের সদস্য : মাহবুব মোর্শেদ মাসুম (দলনেতা), বি এম সহিদুজ্জামান (চিফ টেকনিক্যাল অফিসিয়াল), ঝর্না আক্তার (ম্যানেজার), আজম আলী খান (কোচ), সিরাজুল ইসলাম (সহকারী কোচ), মিজানুর রহমান (রেফারী), হাসিনা বেগম (অধিনায়ক), নিশা আক্তার (সহ-অধিনায়ক), আশরাফি ইয়াসমিন, মায়া আক্তার, সারাবান তহুরা, মিনা বেগম, ডায়না ও মুক্তা সরকার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :