সন্ধ্যা ৬:৪৭, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / লড়াইয়ে ফেরার প্রত্যয় আর্জেন্টিনার
লড়াইয়ে ফেরার প্রত্যয় আর্জেন্টিনার
জুন ১৯, ২০১৯



প্যারুগুয়ের বিপক্ষে বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ঘুড়ে দাঁড়ানোর মিশনে মাঠে নামবে কোপা আমেরিকা জয়ের ফেবারিট আর্জেন্টিনা। ম্যাচের আগে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেন, আর্জেন্টিনার কোপা আমেরিকা মিশন এখনো শুরু হয়নি।
কলম্বিয়ার বিপক্ষে ২-০ গোলে পরাজয় দিয়ে এবারের কোপা আসর শুরু করেছিল আর্জেন্টিনা। এই পরাজয়ে কলম্বিয়া, কাতার ও প্যারাগুয়ের পর লিওনেল মেসির দল এখন গ্রুপ-বি’র একেবারে তলানিতে অবস্থান করছে।

স্কালিনো বলেন, তার দল পরাজয় মেনে নিয়ে বেলো হরিজন্তেতে পরের ম্যাচে ফিরে আসার চেষ্টা করবে। ম্যাচটিকে সামনে রেখে এক সংবাদ সম্মেলনে স্কালোনি বলেন, ‘আমাদের জন্য কোপা এখনও শুরু হয়নি। গ্রুপের প্রতিটি দলই ভাল খেলছে। অবশ্যই টুর্ণামেন্টের শুরুটা আমাদের ভাল হয়নি। কিন্তু খেলোয়াড়রা জানে তাদের সামনে এখনো গ্রুপের দুটি ম্যাচ বাকি আছে।’

সংবাদ সম্মেলনে তিনি মূল একাদশ প্রকাশ করতে অস্বীকৃতি জানান। যদিও সাবেক এই আর্জেন্টাইন আশা প্রকাশ করেন প্যারাগুয়ের বিপক্ষে পুরো ৯০ মিনিট তার দল আগের তুলনায় বেশী ধারাবাহিকতা প্রমান করবে। কাতারের বিপক্ষে ২-২ গোলের ড্র দিয়ে প্যারাগুয়ে টুর্ণামেন্ট শুরু করেছিল।

স্কালোনি বলেন, কলম্বিয়ার বিপক্ষে ৩০ মিনিট আমরা যেভাবে খেলেছি বেশীরভাগ জয়ী দল এখন পর্যন্ত সেই আধিপত্য দেখাতে পারেনি। আমরা যদি গোল করতে পারতাম তবে ম্যাচের চিত্রটা সম্পূর্ণ ভিন্ন হতো। কিন্তু দূর্ভাগ্যবশত: আমরা কোন গোল পাইনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :