সন্ধ্যা ৬:২৫, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ভারত-নিউজিল্যান্ড ম্যাচ আজ
বিশ্বকাপ ক্রিকেট
ভারত-নিউজিল্যান্ড ম্যাচ আজ
জুন ১৩, ২০১৯



বিশ্বকাপে দুই অপরাজেয় দল ভারত ও নিউজিল্যান্ড লড়াই আজ। বিশ্বকাপে ভারত টানা দুই জয় পেলেও কিউইদের কাছে এসে পরাজয়ের পুরনো বেদনাটা মনে পড়ার কথা বিরাট কোহলির। প্রস্তুতি ম্যাচে ৬ উইকেটে হেরেছিল তারা নিউজিল্যান্ডের কাছে। আর কিউইরাও চাইছে নিজেদের অপরাজেয় থাকার রেকর্ডটি ধরে রাখতে। আজ বৃহস্পতিবার নটিংহ্যামে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়।

শুধু প্রস্তুতি ম্যাচে পরাজয়ের প্রতিশোধই নয়, নটিংহ্যামের এই ম্যাচটি ভারতকে সেমিফাইনালের পথে একধাপ এগিয়ে দেওয়ার- বিশ্বকাপে অপরাজেয় থাকার। তবে ওপেনিং নিয়ে চিন্তার ভাঁজ বিরাট কোহলির কপালে। আঙুলের হাড়ে চিড় ধরায় টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে সেঞ্চুরি করা শিখর ধাওয়ান।

তাছাড়া টিম ইন্ডিয়াকে মাথায় রাখতে হচ্ছে হেনরি-নিসামের সুইং আর ফার্গুসনের গতির কথাও। এখনো পর্যন্ত উইকেটে শিকারে তারা তিনজনই যে আছেন শীর্ষ পাঁচে।

এদিকে, কেন উইলিয়ামসন, রস টেলর আর কলিন মুনরোদের উইলো ঝড়ে, জয়ের মধ্যেই আছে নিউজিল্যান্ড। তিন ম্যাচে ৮ উইকেট নিয়ে সবার উপরে এখন লকি ফার্গুসন। নিজের ২৮তম জন্মদিনে ভারতকে হারিয়ে দেশের জন্য আরো একটি জয়ই চাইছেন তিনি। আর ভারতকে বাউন্সারে কুপোকাত করার কথা তো আগেই ঘোষণা দিয়ে রেখেছেন ফার্গুসন।

এদিকে, ম্যাচে আবার ভারী বৃষ্টির সম্ভাবনাও উড়িয়ে দেয়া যায়না। নটিংহ্যামের আবহাওয়া অফিস তেমনই ইংগিত দিয়ে রেখেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :