সন্ধ্যা ৬:১৫, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / বিশ্বকাপ শেষ ধা‌ওয়ানের
বিশ্বকাপ শেষ ধা‌ওয়ানের
জুন ১১, ২০১৯



আশঙ্কটাই সত্যে পরিণত হলো। বিশ্বকাপের শুরুতেই বড় ধাক্কা খেল ভারত। ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শিখর ধা‌ওয়ান। গত রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত সেঞ্চুরি করেন শিখর ধাওয়ান। অজি ম্যাচে ধাওয়ানের চোট পাওয়া বাঁ-হাতের বুড়ো আঙুলের স্ক্যানের পর দেখা যায় আগামী তিন সপ্তাহের মধ্যে তাঁর সেরে ওঠার সম্ভাবনা নেই। তাই ধাওয়ান চলতি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন। সেঞ্চুরি করা কোনও ব্যাটসম্যানকে বিশ্বকাপের মাঝে এভাবে হারানো বেশ বড় ধাক্কা বিরাট কোহলির দলের জন্য।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১১৭ রানের ইনিংসের পর আর মাঠে নামতে পারেননি ধাওয়ান। তাঁর জায়গায় পঞ্চাশ ওভারই ফিল্ডিং করেন রবীন্দ্র জাদেজা। আগামী বৃহস্পতিবার নটিংহ্যামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ধাওয়ানের পরিবর্তে প্রথম একাদশে নেয়া হয়েছ রিশভ পান্টকে। ওপেনার হিসেবে রোহিত শর্মার সঙ্গে দেখা যেতে পারে লোকেশ রাহুলকে।

ধাওয়ান-রোহিতের ওপেনিং জুটিটা চলতি বিশ্বকাপে ভারতের বড় অস্ত্র ছিল। এশিয়া কাপ থেকে বিদেশের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজে ভারতের সাম্প্রতিক সাফল্যের পিছনে ধাওয়ান-রোহিতের ওপেনিং জুটির বড় ভূমিকা ছিল। এখন আবার কোহলিকে নতুন ওপেনিং কম্বিনেশনের দিকে তাকিয়ে থাকতে হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :