সন্ধ্যা ৬:২৩, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং
/ video / বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বে বাংলাদেশ
বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বে বাংলাদেশ
জুন ১২, ২০১৯



হারাতে পারেনি লা‌ওসকে। তাতে‌ও বিশ্বকাপ ফুটবলে বাছাই পর্বের দ্বিতীয় রাউন্ডে উঠে গেলো বাংলাদেশ। বিশ্বকাপের প্রাক-বাছাই পর্ব পেরিয়ে বাংলাদেশ দলের ঠিকানা এখন বাছাই পর্বে। আজ মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে, বাছাইয়ের প্রথম রাউন্ডে ফিরতি ম্যাচে লা‌ওসের সঙ্গে গোল শূন্য ড্র করে লাল-সবুজের দল। প্রথম পর্বে লাওসের মাঠে ১-০ ব্যবধানে জিতেছিল বাংলাদেশ।

দ্বিতীয় পর্বে যেতে ড্র যথেষ্ট ছিল বাংলাদেশের জন্য। অন্যদিকে কমপক্ষে ২-১ গোলের জয় প্রয়োজন ছিল লাওসের। প্রথমার্ধে স্বাগতিকদের তেমন কোনো পরীক্ষাই নিতে পারেনি দলটি। আর সুযোগ পেলেও গোল পায়নি বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধে বিপলু আহমেদের বদলি নামা মোহাম্মদ ইব্রাহিমের ক্রসে ৫৩ মিনিটে দুর্বল হেডে সুযোগ নষ্ট করেন নাবীব নে‌ওয়াজ জীবন। ৭৮ মিনিটে জীবনের ক্রসে আরেক বদলি ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল গোলমুখ থেকে টোকা দিতে ব্যর্থ হলে হতাশা বাড়ে গ্যালারির সমর্থকের।

সোহেল রানার ক্রসে ৮৮ মিনিটে লক্ষ্যভ্রষ্ট হেডে হতাশা আরও বাড়ান ইব্রাহিম। তবে শেষের বাঁশি বাজার সঙ্গে সঙ্গে বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে ওঠা নিশ্চিত হয়ে যায় লাল-সবুজের দলের। নিশ্চয়তা মেলে আরও দুই বছর আন্তর্জাতিক প্রতিযোগিতামূলক ফুটবলে খেলার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :