সন্ধ্যা ৭:০৫, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং
/ video / পাঁচ হাজার চিঠির অনুপ্রেরণা বাংলাদেশ দলকে
পাঁচ হাজার চিঠির অনুপ্রেরণা বাংলাদেশ দলকে
জুন ৩০, ২০১৯



ভারতের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচের আগে দারুণ এক অনুপ্রেরণা পেলো বাংলাদেশ। বিভিন্ন বয়সের বাংলাদেশি সমর্থকের হাতে লেখা পাঁচ হাজার শুভেচ্ছা বাণী পৌঁছোলো ক্রিকেটারদের কাছে। বিশ্বকাপের শুরু থেকেই সংগ্রহ করা চিঠিগুলো দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানের হাতে তুলে দেন শহিদুল আলম রতন নামের প্রবাসী এক ক্রিকেট সংগঠক।

ক্রিকেট পাগল বাঙালি জাতি বরাবরই খেলাটির প্রতি আবেগপ্রবণ। বড় টুর্নামেন্ট বা উপলক্ষ্য এলে যেনো তাদের আবেগ নতুন মাত্রা পায়। ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশ দলকে ঘিরে আবারো হৃদয়ছোঁয়া এক আবেগ দেখালো দেশবাসী।

শনিবার দুপুর বেল গড়িয়েছে। বিশ্বখ্যাত এক কুরিয়ার প্রতিষ্ঠান থেকে এক প্রবাসী বাংলাদেশি ক্রিকেট সংগঠকের হাত ঘুরে খেলোয়াড়দের আবাসিক হোটেলে এলো প্রায় বিশ কেজি ওজনের একটি বাক্স। খানিক ভয়, আর অভারবনীয় চমক নিয়ে খোলা হয়। আরো একবার মুগ্ধ হওয়ার পালা বোর্ড কর্তাদের।

ক্রিকেটারদের উদ্দেশ্যে লেখা একের পর এক শুভেচ্ছাবাণী। রাবেদ খান নামের এক বাংলাদেশি ক্রিকেটপ্রেমীর ব্যক্তিগত উদ্যোগের ফল এই পাঁচ হাজার শুভেচ্ছাবাণী।

সাকিব থেকে লিটন, তামিম থেকে মুস্তাফিজ; সব ক্রিকেটারদের জন্যই রয়েছে অনুপ্রেরণার উপলক্ষ্য। ভারতের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে, এমন আবেগি উদ্যোগ দলের সবার জন্য দারুণ অনুপ্রেরণা হিসেবে ভূমিকা রাখবে বলে বিশ্বাস করে টীম ম্যানেজমেন্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :