সন্ধ্যা ৬:৪৮, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ইরানি মেসির কান্ড!
ইরানি মেসির কান্ড!
জুন ২৮, ২০১৯



আবার‌ও আলোচনায় উঠে এসেছন লি‌ওনেল মেসি। তবে এবার আর খেলা দিয়ে নয়- এমন কি নিজের কারণে‌ও নয়। প্রায় তাঁর মতো দেখতে এক ব্যক্তি নাকি ২৩ মহিলার সঙ্গে প্রতারণা করেছেন। এমন অভিযোগে আবার‌ও আলোচনায় উঠে এসেছেন মেসি। অথচ নিজের খেলা, নিজের ক্লাব, পরিবারের প্রতি নিবেদিত প্রাণ লিওনেল মেসি। খেলা ও পরিবারের প্রতি তাঁর এই আনুগত্য বিশ্ববিখ্যাত। এই মুহূর্তে বিশ্বের সব থেকে কম বিতর্কিত খেলোয়াড়। ২০১৭ সালে ১ জুলাই ছোটবেলার প্রেমিকাকেই বিয়ে করেন মেসি।

স্পেনের একটি ক্রীড়া সংবাদপত্রের মতে, বার্সা তারকার মতো দেখতে এক ব্যক্তি নিজেকে মেসি বলে দাবি করে ২৩ জন মহিলার সঙ্গে রাত কাটিয়েছেন, এমনই অভিযোগ উঠে আসছে। অভিযুক্তের নাম রেজা পারাস্তেস। যে ইরানিয়ান মেসি নামেও পরিচিত।
নিজের সোশ্যাল মিডিয়ায় রেজা মেসির মতো জার্সি পরে একাধিক ছবি প্রকাশ করেছেন। প্রথম দর্শনে তো ভুল হওয়া অস্বাভাবিক নয়। তবে ইনি ফুটবল খেলেন না।

রেজা দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ ভিত্তিহীন। তিনি যদি একটি মহিলার সঙ্গেও প্রতারণা করতেন, তাহলে কী তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হত না। তিনি তো এখন জেলে থাকতেন। তাই এই সব মিথ্যে অভিযোগ করে কোনও লাভ নেই। এই সব গুজবে শুধু তাঁর ভাবমূর্তি খারাপ করা হচ্ছে।

এই খবরের জেরে তাঁকে একাধিক বার হেনস্থার মুখে পড়তে হয়েছে বলে দাবি করেন রেজা। এমনকি তাঁর পরিবারও নাকি তাঁকে হেনস্থা করেছে। এই গুজবের বিরুদ্ধে আইনি পথে লড়াই করবেন বলে জানিয়েছেন রেজা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :