সন্ধ্যা ৬:৩৮, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / সিপিএলে আফিফ
সিপিএলে আফিফ
মে ২৩, ২০১৯



ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সপ্তম আসরের নিলামে এবার সাকিব-তামিমের মতো বাংলাদেশের বড় তারকারা দল না পেলে‌ও চমক জাগিয়ে জায়গা করে নিয়েছেন তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব। তিনি খেলবেন সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে।

সিপিএলের প্লেয়ার ড্রাফটে এবার ছিল বাংলাদেশের ১৮ খেলোয়াড়ের নাম। বড় তারকাদের মধ্যে ছিলেন- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ। কিন্তু তাদের কাউকেই নিলামে কেনেনি কোনো দল। বাংলাদেশ থেকে শুধু দল পেয়েছেন আফিফ হোসেন ধ্রুব। তাকে কিনেছে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস।

দেশের ইতিহাসের সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে বিদেশেী লিগে সুযোগ পেয়েছেন আফিফ। আর এবারই প্রথম দেশের বাইরে কোন ফ্র্যাঞ্জাইজি টুর্নামেন্ট খেলতে যাচ্ছেন তিনি। সিপিএলে এর আগে, বাংলাদেশ থেকে খেলেছেন- সাকিব, তামিম, মাহমুদউল্লাহ আর মেহেদী হাসান মিরাজ। তবে ড্রাফটে থাকা তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, জাকির হোসেন, আরিফুল হক, জুবায়ের হোসেন লিখন, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মুশফিক, আবুল হাসান রাজু, আবু হায়দার রনি এবং মোহাম্মদ সাইফউদ্দিন‌ও দল পাননি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :