রাত ২:২৮, মঙ্গলবার, ১৫ই জুলাই, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / রিয়ালের জয়ে মারিয়ানোর জোড়া গোল
রিয়ালের জয়ে মারিয়ানোর জোড়া গোল
মে ৬, ২০১৯



ঘরের ছেলে মারিয়ানো ডিয়াজের জোড়া গোলে দারুণ এক জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। রোববার রাতে ভিয়ারিয়ালকে ৩-২ গোলে পরাজিত করেছে লা ব্লাঙ্কোরা। আর রিয়ালের যুব একাডেমি থেকে আসা ফরোয়ার্ড মারিয়ানো ডিয়াজ একাই করেছেন দুই গোল।

২০১৬-১৭ মৌসুমে যুব একাডেমি কাস্তিয়া থেকে মূল দলে অভিষেক মারিয়ানোর। কিন্তু জিনেদিন জিদান ভরসা না পাওয়ায় ২০১৭ সালে তাকে লিওঁর কাছে বিক্রি করে দেয় রিয়াল। সেখানে ১৯ ম্যাচে ১৮ গোল করার পর মারিয়ানোকে পরের মৌসুমে আবারও ফেরত আনে দলটি।

ক্রিস্টিয়ানো রোনালদোর বিখ্যাত ‘৭’নম্বর জার্সির মালিক এখন মারিয়ানো। কিন্তু নিয়মিত একাদশে সুযোগ না পেয়ে হতাশা কেবলই বাড়ছিল। আর কোচ হিসেবে জিদান ফিরে আসায় মারিয়ানোর শেষ দেখছিল স্প্যানিশ মিডিয়াগুলো। তবে অনুশীলনে কঠোর পরিশ্রম করে জিদানের নজর কাড়েন। তাই ভিয়ারিয়ালের বিপক্ষে প্রথম সুযোগেই মারিয়ানোকে নামিয়ে দেন রিয়াল কোচ। ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটে গোল করে আস্থার প্রতিদান দেন এই ফরোয়ার্ড।

৪৯ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন মারিয়ানো। রিয়াল তখন এগিয়ে ২-১ গোলে। লা ব্লাঙ্কোদের হয়ে দ্বিতীয় গোলটি জেসাস ভাল্লেহোর। মাঝখানে ভিয়ারিয়ালের হয়ে ১১ মিনিটে অবশ্য এক গোল শোধ দিয়েছিলেন জেরার্ড মোরেনো।

শেষে ৯০ মিনিটে জেমস কস্তার গোলে রিয়ালের মাঠে তাদেরই রুখে দেয়ার শঙ্কা জাগিয়েছিল ভিয়ারিয়াল। তবে শেষ পর্যন্ত তা হয়নি। ৪৯ মিনিটে মারিয়ানোর গোলটিই আদতে জয় পেতে সাহায্য করেছে রিয়ালকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :