রাত ৮:২০, সোমবার, ২৭শে মে, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / রাষ্ট্রিয় সর্বোচ্চ পুরস্কার পেলেন টাইগার
রাষ্ট্রিয় সর্বোচ্চ পুরস্কার পেলেন টাইগার
মে ৭, ২০১৯



সাধারণের জন্য নির্ধারিত সর্বোচ্চ রাষ্ট্রিয় পুরস্কার পেলেন যুক্তরাষ্ট্রের কিংবদন্তি গলফার টাইগার উডস। গতকাল সোমবার ‘Presidential Medal of Freedom’ নামের এই পুরস্কার টাইগারের হাতে তুলে দের সেদেশের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

৪৩ বছর বয়সী এই গলফার ক্যারিয়ারের পঞ্চম মাস্টার্স শিরোপা জিতে গত মাসে সবাইকে তাক লাগিয়ে দেন। এতে ১১ বছর পর কোনো মাস্টার্সে চ্যাম্পিয়ন হন টাইগার উডস। সব মিলিয়ে এটি তার পঞ্চদশ মেজর শিরোপা।

পুরস্কার দে‌ওয়া অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টাইগারের পরিবারের সদস্যদের‌ও আমন্ত্রণ জানান। ফার্স্টলেডি মেলানি ট্রাম্প, ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, সিনেটর মিট রমনি, উডসের মা Kutilda, তার ছেলে Charlie, কন্যা Sam, গার্লফ্রেন্ড Erica Herman এবং তার ক্যাডি Joe LaCava উপস্থিত ছিলেন।

ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্টশিয়াল পদক পরিয়ে দেবার পর টাইগার উডসকে রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান। সেই সঙ্গে যারা তাকে সারা বছর ধরে উতসাহ-উদ্দীপনা দিয়েছেন সেই সব দর্শক-সমর্তকদের প্রতি‌ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে ট্রাম্প গলফ খেলার উন্নয়নে টাইগারের অবদানের ভূয়সী প্রশংসা করেন। এ সময় উডস বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :