বিকাল ৫:২৫, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ভেনাস-সেরেনার জয়
ভেনাস-সেরেনার জয়
মে ১৪, ২০১৯



একপেশে জয় দিয়ে ক্লে-কোর্ট মৌসুম শুরু করলেন সেরেনা উইলিয়ামস। ইটালিয়ান ওপেনের প্রথম রাউন্ডে পরিচিত ছন্দে ধরা দেন ২৩টি গ্র্যান্ড স্ল্যামজয়ী সেরেনা। সুইডিশ কোয়ালিফায়ার রেবেকা পিটারসনকে রীতিমতো উড়িয়েই দেন তিনি। ৬-৪ ‌ও ৬-২ গেমে সরাসরি সেটে রেবেকাকে বিধ্বস্ত করেন উইলিয়ামস। পৌছে যান তিনি দ্বিতীয় রাউন্ডে। যদিও ম্যাচের শুরুটা মনে রাখের মতো হয়নি সেরেনার। একসময় ১-৩ গেমে প্রথম সেটে পিছিয়ে ছিলেন তিনি। তারপর অবশ্য ছন্দে ফেরেন। প্রথম সেটে আর একটি মাত্র গেম জেতার সুযোগ দেন প্রতিপক্ষকে। দ্বিতীয় সেটে রেবেকা কোনও প্রতিরোধ গড়তেই পারেননি।

গত মার্চে মায়ামি ওপেনের তৃতীয় রাউন্ডের আগে হাঁটুর চোটের জন্য সরে দাঁড়ান সেরেনা। সেই থেকে আর কোর্টে নামেন নি। ২০১৬ সালে শেষবার রোমে খেলেছিলেন সেরেনা। সেবার কেরিয়ারের চতুর্থ ইতালিয়ান ওপেনের শিরোপা জিতেছিলেন।

এদিকে, সেরেনা সহজেই প্রথম রাউন্ডের বাধা টকপালেও বড়বোন ভেনাসকে নামতে হয়েছিল কঠিণ এক লড়াইয়ে। বেলজিয়ামের এলিস মার্টেন্সের প্রতিরোধ ভাঙতে হয় তাকে তিন সেটের লড়াইয়ে। শেষ পর্যন্ত, ৭-৫, ৩-৬ ‌ও ৭-৬ (৭/৪) সেটে জিতে ইটালিয়ান ‌ওপেনের প্রথম হার্ডল পরা হন ভেনাস উইলিয়ামস।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :