সন্ধ্যা ৬:০৬, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ভারত সমর্থকদের সাজানো কান্ড
আইসিসি বিশ্বকাপ ক্রিকেট
ভারত সমর্থকদের সাজানো কান্ড
মে ৩০, ২০১৯



কী পারে না ভারতীয়রা! ছয়কে নয়, আর নয়কে ছয় করার ‌ওস্তাদ তারা। এমনই এক নজির গড়লো ভারতীয়রা। অবশ্য সবই সোশ্যাল নেটওয়ার্কিংয়ে। অতি উতসাহী কিছু লোক, বাংলাদেশ ক্রিকেট দলকে ছোট করবার জন্যই এমনটা করেছিল।

ঘটনা ভারত-বাংলাদেশ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে। গত মঙ্গলবার ম্যাচের একটি ভিডি‌ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরতে শুরু করে। তাতে দেখা যাচ্ছে, বাংলাদেশের সাব্বির রহমানকে ডেলিভারির মাঝপথে থামিয়ে দিচ্ছেন ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি। তারপর সাব্বিরকে ফিল্ডিং পজিশন পাল্টানোর পরামর্শ দিচ্ছেন নাকি ধোনি! এমএসডি-র পরামর্শ পেয়ে ফিল্ডারকে মিড উইকেট থেকে স্কোয়ার লেগে সরিয়ে নেন সাব্বির। ভারতীয় সমর্থকদের একাংশ ঘটনাটিকে এভাবেই বর্ণনা করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই নিয়ে বাংলাদেশ দলকে তীব্র ব্যঙ্গও করা হয়েছে।

কিন্তু ঘটনাটি আসলে এমন নয়, সম্পূর্ণ ভিন্ন। ৩৯ ওভারে সাব্বির রহমানের হাতে বল তুলে দেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা। সাব্বির যখন রান-আপ নিচ্ছিলেন তখনই ধোনি তাঁকে থামান। আসলে শর্ট মিড উইকেটের ফিল্ডার মুভ করছিলেন। তাতে ধোনির সমস্যা হচ্ছিল এবং মিড উইকেটে দাঁড়ানো ফিল্ডারের পজিশন নিয়েও তিনি ধোঁয়াশায় ছিলেন। এরপর সেই ফিল্ডারকে স্কোয়ার লেগে পাঠিয়ে দেন সাব্বির। পরে আবার রান-আপ নিয়ে বল করেন। আসল ঘটনা এটাই। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের সমর্থকদের কল্যাণে সেই ঘটনা-চিত্র পাল্টে যায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :