রাত ১০:৪৪, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / রিয়ালের কষ্টার্জিত জয়
রিয়ালের কষ্টার্জিত জয়
এপ্রিল ৭, ২০১৯



আরেকটু হলেই হাত ফসকে বের হয়ে যাচ্ছিল। ঘরের মাঠে এইবারের বিপক্ষে হারের শঙ্কায় পড়েছিল রিয়াল মাদ্রিদ। তবে করিম জেনজেমা জোড়া গোল করে রিয়ালকে এনে দেয় ২-১ ব্যবধানের দারুণ এক জয়। শনিবার লা লিগার রিয়ালের কোচ হিসেবে লা লিগায় জিনেদিন জিদানের শততম ম্যাচ।

আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার কাছে ২-১ গোলে হেরেছিল রিয়াল। সেই ম্যাচ থেকে এদিন শুরুর একাদশে পাঁচটি পরিবর্তন আনেন রিয়াল কোচ জিদান। খেলার ৩৯ মিনিটে সান্তিয়াগো বার্নাব্যুর রিয়াল সমর্থকদের স্তব্ধ করে দিয়ে এগিয়ে যায় এইবার। অতিথিদের হয়ে গোলটি করেন কারদোনা।

এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। বিরতি থেকে ফিরে ৫৯ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান বেনজেমা। মার্কো অ্যাসেনসিওর ক্রসে মাথা ছুঁইয়ে গোলটি করেন এই ফরাসি স্ট্রাইকার।

৮১ মিনিটে আরেকটি হেডে রিয়ালের জয়সূচক গোলটাও করেন বেনজেমা। এবার টনি ক্রুসের ক্রস থেকে গোলটা করেন তিনি। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি তার ২৬তম গোল।

এই জয়ে ৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে আগের মতো তৃতীয় স্থানেই রইল রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে অ্যাথলেটিকো মাদ্রিদ ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও বার্সেলোনা ৭০ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের শীর্ষে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :