ভোর ৫:০৫, বৃহস্পতিবার, ২১শে আগস্ট, ২০১৯ ইং
/ অলিম্পিক (বিওএ) / বিএসপিএ বর্ষসেরা খেলোয়াড় বাকী
পপুলার চয়েজ অ্যাওয়ার্ড পেলেন তামিম
বিএসপিএ বর্ষসেরা খেলোয়াড় বাকী
এপ্রিল ৬, ২০১৯



দেশের ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া লেখকদের সুপ্রাচীন সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন ১৯৬২ সালে প্রতিষ্ঠিত হবার দুই বছর পর অর্থাৎ ১৯৬৪ সাল থেকে সেরা ক্রীড়াবিদ ও ক্রীড়া সংশ্লিষ্টদের পুরস্কৃত করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ শনিবার হোটেল সোনারগাওয়ে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০১৮ সালের সেরাদের পুরস্কার তুলে দেয়া হয়। কমনওযেলথ গেমসে রূপাজয়ী শুটার আব্দুল্লাহ হেল বাকী হন বর্ষসেরা ক্রীড়াবিদ। জাতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল পেয়েছেন পপুলার চয়েজ (দর্শকদের অনলাইন ভোটে) অ্যাওয়ার্ড।

বিএসপিএ সভাপতি মোস্তফা মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।

ক্রীড়াবিদদের জন্য সম্মাননা প্রদান অনুষ্ঠানে দেশের প্রায় সব তারাকা ক্রীড়াবিদ ও সংগঠকদের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিনত হয়।

২০১৮ সালের পুরস্কারপ্রাপ্তরা হলেন:
বর্ষসেরা ক্রীড়াবিদ: আব্দুল্লাহ হেল বাকী (শুটার)। এ ক্যাটাগরিতে আরো মনোনীত হয়েছিলেন -মুশফিকুর রহিম (ক্রিকেটার), রুমানা আহমেদ (ক্রিকেটার)।
পপুলার চয়েজ অ্যাওয়ার্ড: তামিম ইকবাল (ক্রিকেটার)। এ ক্যাটাগরিতে মনোনীত হয়েছিলেন -রুমানা আহমেদ (ক্রিকেটার), মুশফিকুর রহিম (ক্রিকেটার) ও আব্দুল্লাহ হেল বাকী (শ্যুটার)।
বর্ষসেরা ক্রিকেটার: মুশফিকুর রহিম।
বর্ষসেরা ফুটবলার: তপু বর্মন।
বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড়: শাপলা আক্তার।
বর্ষসেরা শ্যুটার: আব্দুল্লাহ হেল বাকী।
উদীয়মান ক্রীড়াবিদ: সিরাত জাহান স্বপ্না (ফুটবলার) ‌ও মেহেদী হাসান আলভী (টেনিস খেলোয়াড়)।
বর্ষসেরা কোচ: গোলাম রব্বানী ছোটন (ফুটবল)।
তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব: ফজলুল ইসলাম (হকি কোচ) ও মনসুর আলী (সংগঠক)।
বিশেষ সম্মাননা: নাজমুন নাহার বিউটি (সাবেক অ্যাথলেট)।
বর্ষসেরা সংগঠক: নাজমুল হাসান পাপন (এসিসি ও বিসিবি সভাপতি)।
বর্ষসেরা পৃষ্ঠপোষক: বসুন্ধরা গ্রুপ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :