রাত ১০:৫৯, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / প্রস্তুতি ম্যাচের টিকিট বিক্রি শুরু
বিশ্বকাপ ক্রিকেট
প্রস্তুতি ম্যাচের টিকিট বিক্রি শুরু
এপ্রিল ১০, ২০১৯



ইংল্যান্ড বিশ্বকাপের প্রতিদ্বন্দ্বিতায় নামার আগে দলগুলো নিজেদের ঝালাই করে নেবে। খেলবে প্রস্তুতি ম্যাচ। ২৪ মে থেকে শুরু হবে প্রস্তুতি ম্যাচ। আর এ প্রস্তুতি ম্যাচগুলোর টিকিট বিক্রি হবে ১০ এপ্রিল থেকে। বিশ্বকাপে অংশ নিতে যাওয়া দশটি দলের প্রত্যেকটি সুযোগ পাচ্ছে দু'টি করে প্রস্তুতি ম্যাচ খেলার। ২৪ মে থেকে ২৮ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে দশটি প্রস্তুতি ম্যাচ। ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ড, কার্ডিফ ওয়েলস স্টেডিয়াম, হ্যাম্পশায়ার বল, দি ওভাল- এই চারটি স্টেদিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

অনূর্ধ্ব-১৬ বছর বয়সীদের জন্য টিকিটের দাম এক পাউন্ড। প্রাপ্তবয়স্কদের জন্য রয়েছে গোল্ড ক্যাটাগরির দাম ১৫ পাউন্ড । ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, ভারত বনাম নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড বনাম আফগানিস্তানের ম্যাচে রয়েছে ব্রোঞ্জ, সিলভার ও গোল্ড ক্যাটাগরির টিকিট যার মূল্য যথাক্রমে ১৫, ২০ ও ২৫ পাউন্ড। অনলাইনে ক্রিকেট বিশ্বকাপের অফিশিয়াল ওয়েবসাইট থেকে টিকিট কিনতে পারবে দর্শকরা। ম্যাচের দিনও স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে। তবে সেক্ষেত্রে টিকিটের দাম পাঁচ পাউন্ড বেশি দিতে হবে।

প্রস্তুতি ম্যাচের সূচি

২৪ মে- পাকিস্তান বনাম আফগানিস্তান (ব্রিস্টল) এবং শ্রীলঙ্কা বনাম দক্ষিণ আফ্রিকা (কার্ডিফ)।

২৫ মে- ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া (হ্যাম্পশায়ার) এবং ভারত বনাম নিউজিল্যান্ড (ওভাল)।

২৬ মে- দক্ষিণ আফ্রিকা বনাম উইন্ডিজ (ব্রিস্টল) এবং পাকিস্তান বনাম বাংলাদেশ (কার্ডিফ)।

২৭ মে- অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা (হ্যাম্পশায়ার) এবং ইংল্যান্ড বনাম আফগানিস্তান (ওভাল)।

২৮ মে- উইন্ডিজ বনাম নিউজিল্যান্ড (ব্রিস্টল) এবং বাংলাদেশ বনাম ভারত (কার্ডিফ)।

 

অন্যান্য আইসিসি টুর্নামেন্টের মতো প্রস্তুতি ম্যাচগুলো হবে ৫০ ওভারের। তবে আন্তর্জাতিক ওয়ানডের মর্যাদা থাকবে না। ১৫ সদস্যের দলের যেকোনো ১১ জন মাঠে ব্যাটিং বা ফিল্ডিংয়ের ক্ষেত্রে নামতে পারবেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :