রাত ১১:০৮, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং
/ আইপিএল / পোলার্ড তান্ডবে মুম্বাইয়ের জয়
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ
পোলার্ড তান্ডবে মুম্বাইয়ের জয়
এপ্রিল ১১, ২০১৯



প্রথম ইনিংসে তাণ্ডব দেখিয়েছিলেন ক্রিস গেইল। পরের ইনিংসে মহাতাণ্ডব দেখালেন আর এক ওয়েস্ট ইন্ডিয়ান, কাইরন পোলার্ড। কিংস ইলেভেন পাঞ্জাবের করা ১৯৭ রান তাড়া করতে নেমে হারা ম্যাচ জিতিয়ে দিলেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্স ইনিংসের একেবারে শেষ বলে ৩ উইকেটে জয় তুলে নেয়।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে বুধবার রাতে কিংস ইলেভেন পাঞ্জাব দুই ওপেনার লোকেশ রাহুল ও গেইলের ব্যাটিং ঝড়ে ৪ উইকেটে ১৯৭ রান তোলে। মুম্বাইয়ের ‌ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরুতে স্বাগতিকদের বোলিংকে আক্রমণ শুরু করেন গেইল। মাত্র ৩৬ বলে ৬৩ রান করে ফিরে যাওয়ার পরে বাকী কাজটা সারেন লোকেশ রাহুল। মাত্র ৬৩ বলে সেঞ্চুরি করেন তিনি। শেষ পর্যন্ত ৬৪ বলে ১০০ রানে অপরাজিত থাকেন, আইপিএলে প্রথম সেঞ্চুরি করা রাহুল।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ করেনি মুম্বাই। প্রথমবার খেলতে নামা সিদ্ধার্থ লাড চালিয়ে খেলছিলেন। তবে মোহাম্মদ শামির বলে ১৫ রানে ফেরেন। আর এক ওপেনার কুইন্টন ডি কক ২৪ ও তিন নম্বরে নামা সূর্যকুমার যাদব ২১ রানে ফেরেন। এরপর মুম্বাই ব্যাটিংকে একা টেনে নিয়ে যান পোলার্ড। শুধু রান করাই নয়, বিস্ফোরক ব্যাটিং করেন। শেষ পর্যন্ত ৩১ বলে ৮৩ রান করে তিনি যখন ফিরছেন তখন মুম্বাইয়ের চার বলে চার রান বাকী। শেষ বলে ২ রান নিয়ে জয় পায় মুম্বাই। চোটের কারণে অধিনায়ক রোহিত শর্মার বদলে দায়িত্ব পালন করেন পোলার্ড। ৭ উইকেটে ১৯৮ রান করে জয় পায় মুম্বাই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :