সন্ধ্যা ৭:৫১, সোমবার, ২৭শে মে, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ঢাকায় আসতে শুরু করেছে দলগুলো
বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্ট
ঢাকায় আসতে শুরু করেছে দলগুলো
এপ্রিল ১৯, ২০১৯



বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল-যুদ্ধ শুরু হবে আগামী ২২ এপ্রিল থেকে। স্বাগতিক বাংলাদেশসহ এই টুর্নামেন্টে অংশ নেবে এশিয়ার বিভিন্ন অঞ্চলের ছয়টি দেশ। তাজিকিস্থান, মঙ্গোলিয়া, লাওস, কিরগিজস্থান ও সংযুক্ত আরব আমিরাত। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে, এই ছয়টি দেশকে নিয়েই হবে এবারে আসর। প্রতিযোগিতা শেষ হবে আগামী ৩ মে ফাইনালে মধ্যে দিয়ে।

এই টুর্নামেন্টে অংশ নিতে এরইমধ্যে ঢাকায় পা রাখতে শুরু করেছে দলগুলো। প্রথম দল হিসেবে ঢাকায় আসছে তাজিকিস্থান। আজ শুক্রবার রাত ১১টা ২০ মিনিটে তাদের বহণকারী বিমানটি ঢাকায় অবতরণ করবে। আগামীকাল শনিবার আসবে তিনটি দল। সকাল ৮টা ৪০ মিনিটে আসবে সংযুক্ত আরব আমরিাত। দুপুর ১টায় আসবে মঙ্গোলিয়া। আর সন্ধ্যা ৬টায় আসবে লাওস। শেষ দল হিসেবে রোববার বিকেলে ঢাকা আসবে কিরগিজস্তান নারী ফুটবল দল। এই টুর্নামেন্ট পাঁচটি অতিথি দলকে রাখা হচ্ছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল।

বঙ্গমাতা অর্নূধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপের ‘বি’ গ্রুপে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ সংযুক্ত আরব আমরিাত ও কিরগিজস্তান। ‘এ’ গ্রুপে আছে মঙ্গােলিয়া, লাওস ও তাজিকিস্তান। ২২ থকেে ২৭ এপ্রিল র্পযন্ত হবে গ্রুপ পর্বের খেলা। ২৮ ও ২৯ এপ্রিল হবে দুটি সেমিফাইনাল। আর ৩ মে হবে প্রতিযোগিতার ফাইনাল খেলাটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :